scorecardresearch

বড় খবর

উত্ত্যক্ত করায় যুবককে ধোলাই ওরাং ওটাংয়ের, ভিডিও ভাইরাল

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর শিম্পাঞ্জির সঙ্গে একটি সেলফি তোলার জন্য’ই খাঁচার একেবারে কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন ওই ব্যক্তি।

zoo, ape, orangutan, zoo visitor, zoo rules, wild animals, ape, ape strength, orangutan strength, zoo enclosure
উত্ত্যক্ত করায় যুবককে তুলে আছাড় শিম্পাজির, ভিডিও ভাইরাল

ওরাং ওটাং দেখে হটাৎ করেই খানিক উত্তেজিত হয়ে পড়েছিলেন চিড়িয়াখানায় ঘুরতে আসা পর্যটক।  নেহাতই উৎসাহের বসে ওরাং ওটাংয়ের খাঁচার একেবারেই কাছে চলে আসেন এক ব্যক্তি। কাছে আসতেই ঘটে যায় চরম বিপত্তি। খাঁচার ভিতর থেকে লোকটির জামা টেনে ধরে ওরাং ওটাংটি । অনেক চেষ্টা করেও ছাড়াতে না পেরে পাশে থাকা অন্য এক ব্যক্তির সাহায্য চায় অন্য এক ব্যক্তি।

এদিকে ভয়ে তখন ওই ব্যক্তির প্রাণ ওষ্ঠাগত। একটি স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর ওরাং ওটাংয়ের সঙ্গে একটি সেলফি তোলার জন্য’ই খাঁচার একেবারে কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন। চিড়িয়াখানার তরফে জানানো হয়েছে লোকটি একটি সিমেন্টের পাঁচিলের ওপর দিয়ে ওরাং ওটাংয়ের খাঁচার কাছে এসেছিলেন। আর এত কাছে লোকটিকে দেখে লোকটিকে জামা টেনে ধরে ওরাং ওটাং-টি।

ভিডিওটি আপলোড করা হয়েছে gieddeeandgiedde নামের একটি ইনস্টাগ্রাম আইডি থেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি একটি ওরাং ওটাংয়ের খাঁচার সামনে দাঁড়িয়ে বেশ কিছু সময় ধরেই উত্ত্যক্ত করে যাচ্ছিল। প্রথমে চুপ করে সব কিছু সহ্য করে নিচ্ছিল বেচারা ওরাং ওটাং। এরপর হঠাৎই তার নাগালের মধ্যে চলে আসে ওই ব্যক্তি। তার তারপরেই স্বমূর্তি ধারণ করে ওরাং ওটাংটি।

আরও পড়ুন: দুস্থের ‘সান্টা ক্লজ’! ছেলের জন্মদিনে ভিখারিদের খাইয়ে কুর্নিশ আদায় মা’য়ের

তাতে চিৎকার জুড়ে দেন তিনি। চিড়িয়াখানার কর্তৃপক্ষ এই প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, লোকটি ওরাং ওটাংটিকে লাথিও মারে এর পর আরও ক্ষিপ্ত হয়ে ওঠে সে। লোকটির পা ধরে তাকে খাঁচার সঙ্গে সেটে ধরেন। এমন ভাবে লোকটিকে ওরাং ওটাংটি ধরে রাখে যাতে লোকটির নড়াচড়াও বন্ধ হয়ে যায়। পরে চিড়িয়াখানায় নিরাপত্তারক্ষীরা এসে লোকটিকে উদ্ধার করেন। এদিকে এমন ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। পাশাপাশি অনেকেই বন্য প্রাণীর সঙ্গে দুরত্ব রাখার আবেদন জানিয়েছেন সাধারণের প্রতি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Zoo orangutan nearly breaks mans leg by grabbing him and trying to drag him into cage