scorecardresearch

মর্মান্তিক! পিক আপ ভ্যানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ১০ পুন্যার্থীর

শিবের মাথায় জল ঢালতে যাওয়ার পথে আসার সময় শর্ট সার্কিটে মৃত্যু ১০ পুণ্যার্থীর।

10 devotees died due to electrecuded at cooch beahar changrabandha
দুর্ঘটনার পর হাসপাতালে আনা হয়েছে পুন্যার্থীদের। ছবি: সন্দীপ সরকার।

শিবের মাথায় জল ঢালতে যাওয়ার পথেই মর্মান্তিক ঘটনা। মৃত্যু ১০ পুণ্যার্থীর। রবিবার রাত ১২টা নাগাদ কোচবিহারের মেখলিগঞ্জের চ্যাংড়াবান্ধার ধরলা সেতুর কাছে দুর্ঘটনাটি ঘটেছে। মৃতরা সকলেই কোচবিহারের শীতলকুচির বাসিন্দা বলে জানা গিয়েছে।

রবিবার শীতলকুচি থেকে ময়নাগুড়ির জল্পেশ মন্দিরে শ্রাবণী মেলা উপলক্ষে শিবের মাথায় জল ঢালতে যাচ্ছিলেন পুন্যার্থীরা। একটি পিকআপ ভ্যানে চেপে ময়নাগুড়ির উদ্দেশে যাচ্ছিলেন তাঁরা। কোচবিহার জেলার চ্যাংড়াবান্ধার ধরলা সেতু সংলগ্ন এলাকায় চলন্ত পিকআপ ভ্যানে ডিজে সিস্টেম থেকে আচমকাই শর্ট সার্কিট  হয়ে যায় বলে প্রশাসনের তরফে দাবি করা হয়েছে। এই দুর্ঘটনার ১০ পুণ্যার্থীর মৃত্যু হয়। তাঁদের প্রত্যেকেরই বাড়ি কোচবিহারের শীতলকুচিতে।

হাসপাতালে আনা হয়েছে বিদ্যুৎস্পৃষ্ট পুন্যার্থীদের।

জানা গিয়েছে, পিক আপ ভ্যানের ডিজে সিস্টেম থেকে শর্ট সার্কিটের জেরে ২৭ পুণ্যার্থী বিদ্যুৎস্পৃষ্ট হন। তাঁদের চ্যাংড়াবান্ধা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসকরা ১০ জনকে মৃত বলে ঘোষণা করেন। বিদ্যুৎস্পৃষ্ট আরও ১৬ জনকে জলপাইগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন- দুই শতাব্দীরও প্রাচীন জাগ্রত শিবমন্দির, দূর-দূরান্ত থেকে এখানে ছুটে আসেন ভক্তরা

ঘটনার পর পুলিশ এবং প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছান। দুর্ঘটনার পরেই পালিয়ে যায় গাড়ির চালক। গাড়িটি বাজেয়াপ্ত করার পাশাপাশি ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: 10 devotees died due to electrecuded at cooch beahar changrabandha