scorecardresearch

বড় খবর

ব্যান্ডেল শাখায় ফের বাতিল লোকাল ট্রেন, চরম দুর্ভোগের আশঙ্কায় যাত্রীরা

আগামী একমাস চরম ভোগান্তির আশঙ্কা যাত্রীদের

local train, Bengal, Covid Restriction
এক মাসের জন্য ব্যান্ডেল শাখায় বন্ধ বেশ কয়েকটি লোকাল ট্রেন

আগামী একমাসের জন্য ফের দুর্ভোগের কবলে ব্যান্ডেল শাখার ট্রেন চলাচল। বেশ কয়েক লোকাল ট্রেন বাতিলের সিদ্ধান্ত। পূর্ব রেলের তরফে জানা গিয়েছে পোস্ট নন ইন্টারলকিং কাজের জন্যই আগামী একমাসের জন্য ১০ টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। কিছুদিন আগেই ব্যান্ডেল শাখায় নন ইন্টারলকিংয়ের কাজের জন্য তিনদিন ব্যান্ডেল শাখায় সম্পূর্ণ রূপে বন্ধ ছিল ট্রেন চলাচল। যার জেরে তীব্র সমস্যার মুখে পড়তে হয়েছে যাত্রী সাধারণকে।

কাজ শেষের পরেই যাত্রীদের তরফে বার বার অভিযোগ আসতে শুরু করে বর্ধমান থকে হাওড়া ঢোকার মুখে একাধিক ট্রেন দীর্ঘক্ষণ বিভিন্ন জায়গায় দাঁড়িয়ে থাকছে। সেই সঙ্গে ফি দিন প্রায় বেশিরভাগ বর্ধমান লোকাল হাওড়া ঢুকতে দেরি করছে। যাত্রীদের এমন অভিযোগের পরই নন ইন্টারলকিং সিস্টেমে আরও কিছু আপডেশনের প্রয়োজন অনুধাবন করে পূর্ব রেল।

আরও পড়ুন: প্রতিবন্ধকতাকে জয়! ৯০ শতাংশ নম্বর পেয়ে ‘হিরো’ আলম

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে যে সময়ে মূলত ভিড় কম থাকে সকালে এবং দুপুরের দিকের ট্রেনগুলিই মূলত বাতিল করা হয়েছে। পাশাপাশি তৈরি হচ্ছে একটি EMU ওয়াশিং ইউনিট।  যে ট্রেনগুলি বাতিল থাকছে তার মধ্যে রয়েছে হাওড়া থেকে ৩টি, ব্যান্ডেল থেকে ৪টি, কাটোয়া, বর্ধমান ও মেমারি থেকে একটি করে EMU লোকাল। বলাই বাহুল্য এর জেরে চরম ভোগান্তির শিকার হবে নিত্য যাত্রীরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: 10 emu cancel for one monthe says eastern rail in bandel division