scorecardresearch

বড় খবর

মুখ্যমন্ত্রীর অফিসে করোনা থাবা, ২ দিন নবান্ন বন্ধের নির্দেশ

নবান্ন ফের স্যানিটাইজ করার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর ফলে বৃহস্পতিবার থেকে দু’দিন বন্ধ থাকবে নবান্ন।

mamata banerjee
ফাইল চিত্র।

রাজ্যে এখনও করোনার দাপট অব্যাহত। কলকাতায় আক্রান্তের সংখ্যা বাড়ছে প্রতিদিন। এবার মুখ্যমন্ত্রীর অফিসের দুই গাড়িচালকের দেহে পাওয়া গেল এই ভাইরাস। বুধবার রাজ্যসচিব সূত্রে এমনটাই জানা গেছে। এই খবর পাওয়ার পরই নবান্ন ফের স্যানিটাইজ করার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর ফলে বৃহস্পতিবার থেকে দু’দিন বন্ধ থাকবে নবান্ন।

বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাদের দু’জন ড্রাইভারের দেহে করোনাভাইরাস পাওয়া গিয়েছে। তাই আগামী দু’দিন গোটা অফিস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। এই সময় আমরা কেউই অফিসে আসব না।” ঘটনাক্রমে বাংলায় যখন প্রথম করোনা আক্রান্ত ধরা পড়ে জানা গিয়েছিলেন তিনি ছিলেন স্বরাষ্ট্রদফতরের এক আধিকারিকের ছেলে।

এদিকে বাংলায় করোনার সংক্রমণ বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে ৩৪০ জনের শরীরে মিলেছে কোভিড ১৯। গত ২৪ ঘণ্টায় ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলায় আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে রাজ্য়ে করোনায় মৃত বেড়ে হয়েছে ২৭৩, রাজ্য় স্বাস্থ্য় দফতরের বুলেটিন সূত্রে এমনটাই জানা যাচ্ছে।

বাংলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬ হাজার ৫০৮। বুধবার পর্যন্ত রাজ্য়ে করোনায় অ্যাক্টিভ কেসের সংখ্যা বেড়ে হয়েছে ৩ হাজার ৫৮৩। বাংলায় করোনা মুক্ত হয়েছেন ২ হাজার ৫৮০ জন। সংক্রমণের নিরিখে শীর্ষে রয়েছে কলকাতা। কলকাতায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১১৯৫। এরপরই রয়েছে হাওড়া (৭২২), উত্তর ২৪ পরগনা (৫২১), হুগলি (২০৯),দক্ষিণ ২৪ পরগনা (১১৫)।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: 2 drivers in bengal cmo test positive nabanna to be closed for 2 days