scorecardresearch

বড় খবর

খড়গপুর আইআইটিতে নতুন করে করোনা আক্রান্ত ২০ জন

১২ জন ফ্যাকাল্টি মেম্বার, অশিক্ষক কর্মী সহ বেশ কয়েকজন ছাত্রও রয়েছেন।

খড়গপুর আইআইটিতে নতুন করে ২০ জন করোনা আক্রান্ত

আবারও নতুন করে খড়গপুর আইআইটিতে ২০ জনের শরীরে মিলল করোনা ভাইরাস। শনিবার খড়গপুর আইআইটি ক্যাম্পাসে নতুন করে ৮ জন পড়ুয়া সহ ২০ জন করোনা সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছে খড়গপুর আইআইটির এক ঊর্ধ্বতন আধিকারিক। তিনি বলেন, নতুন করে আক্রান্তদের মধ্যে ১২ জন ফ্যাকাল্টি মেম্বার, অশিক্ষক কর্মী সহ বেশ কয়েকজন ছাত্রও রয়েছেন।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি খড়গপুরের রেজিস্ট্রার তমাল নাথ সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, “গত দুই-তিন দিনে নতুন সংক্রমণের খবর পাওয়া গেছে। আমরা করোনা বিস্তার রোধে যাবতীয় বিধিনিষেধ জারী রেখেছি। সেই সঙ্গে চলছে চলছে করোনা পরীক্ষা”। তিনি আরও বলেন, ১লা জানুয়ারি থেকে থেকে ৪ঠা জানুয়ারির মধ্যে শিক্ষার্থী ও গবেষকসহ ইনস্টিটিউটের ৬০ জন কোভিড-১৯-এ সংক্রমিত হয়েছেন। তাদের সকলেই তা থেকে সেরে উঠেছেন এবং তাদের মধ্যে অনেকেই আইসোলেশনে রয়েছেন আবার অনেকেই কাজে ফিরেছেন”।

এদিন নতুন সংক্রমিত রোগীদের বেশিরভাগেরই কোভিড-১৯-এর হালকা উপসর্গ রয়েছে এবং ক্যাম্পাসের মেডিকেল কেয়ার টিম নিয়মিত তাদের অবস্থা পর্যবেক্ষণ করছেন”, তিনি আরও জানিয়েছেন, “যারা করোনাভাইরাস সংক্রমণ থেকে সুস্থ হয়ে উঠেছেন তাদের কেউই ক্যাম্পাস ছেড়ে যাননি।  ক্যাম্পাসে কোভিড পরিস্থিতির উন্নতি হয়েছে’। 

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: 20 more people including 8 students test covid positive at iit kharagpur campus