বড় খবর

পার্কিং লটে দাঁড়িয়ে থাকা পর পর বাসে আগুন, ডুমুরজলায় ব্যাপক চাঞল্য

দমকলের দুটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় তিনটি বাস।

Bus Fire, Howrah, Bangla News
স্টেডিয়ামের সামনেই পার্কিং লটে দাঁড়িয়ে থাকা তিনটি বাসে আগুন লাগে এদিন বিকেলে।

পার্কিং লটে দাঁড়িয়ে থাকা বাসে আচমকা আগুন। পুড়ে ছাই তিনটি বাস। ঘটনায় রবিবার ব্যাপক চাঞ্চল্য হাওড়ার ডুমুরজলায় স্টেডিয়ামে। স্টেডিয়ামের সামনেই পার্কিং লটে দাঁড়িয়ে থাকা তিনটি বাসে আগুন লাগে এদিন বিকেলে। একটি থেকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে আরও বাসে। নিমেষে ভস্মীভূত হয়ে যায় তিনটি বাস। কীভাবে আগুন লাগল তার কারণ জানা যায়নি।

আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। স্কুলবাস হিসাবে ব্যবহৃত হত গাড়িগুলি। প্রাথমিক তদন্তে অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে। কিন্তু অনেক দিন ধরে বাসগুলি চলেনি। তাই শর্ট সার্কিট কীভাবে হল তার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। বাস পুড়ে যাওয়ার ঘটনায় মাথায় হাত বাসমালিকদের।

আরও পড়ুন ভাড়া বাড়িয়েই কি পথে নামবে বাস? সোমবার বৈঠক পরিবহণ দফতর-মালিক সংগঠনের

করোনা বিধিনিষেধের জেরে দীর্ঘদিন ধরে বন্ধ স্কুল-কলেজ। তাই বহুদিন ধরে চলেনি বাসগুলি। রক্ষণাবেক্ষণেরও যথেষ্ট অভাব রয়েছে। বহু যন্ত্রাংশ নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এতদিন পর বাস রাস্তায় নামলে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। গত ১ জুলাই দীর্ঘদিন পর চালু হয়েছে বেসরকারি বাস পরিষেবা। ওই দিনই নিয়ন্ত্রণ হারিয়ে একটি মিনিবাস রেড রোডে দুর্ঘটনাগ্রস্ত হয়। ফোর্ট উইলিয়ামের পাঁচিলে ভেঙে ঢুকে যায় মিনিবাসটি। এই দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়।

তার মধ্যেই ডুমুরজলা স্টেডিয়ামে পার্কিং লটে বাসে অগ্নিকাণ্ডের জেরে চাঞ্চল্য সৃষ্টি হয়। দমকলের দুটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় তিনটি বাস। ঘটনার তদন্ত করছে দমকল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 3 buses set on fire in howrah probe on for incident

Next Story
Belgharia Shootout-কাণ্ডে ধৃতদের আদালতে পেশ, আজ থেকে রাত পাহারায় মদন মিত্রMadan Mitra, Belgharia, Kamarhati
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com