বড় খবর

রাজ্যে ফের ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ, একদিনে আক্রান্ত ৩,৬৪৮ জন, মৃত ৮

দৈনিক সংক্রমণের হার শুক্রবার ৮.৩১ শতাংশ থেকে বেড়ে একলাফে পৌঁছে গিয়েছে ১০.১০ শতাংশে।

বৃহস্পতিবার যে সংখ্যাটা ছিল ২৭৮৩, শুক্রবার সেই সংখ্যা এক লাফে বাড়ল প্রায় হাজার খানেক। শুক্রবার রাজ্যে দৈনিক সংক্রমিত হলেন ৩,৬৪৮ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৮ জনের। সর্বাধিক সংক্রমিত কলকাতায়। কলকাতায় শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৯৮৭ জন।

দৈনিক সংক্রমণের হার শুক্রবার ৮.৩১ শতাংশ থেকে বেড়ে একলাফে পৌঁছে গিয়েছে ১০.১০ শতাংশে। এখনও পাঁচ দফার ভোটগ্রহণ বাকি, তার আগেই রাজ্যের করোনা গ্রাফ রকেটের গতিতে ঊর্ধ্বমুখী। ভোট শেষ হলে এই পরিসংখ্যান কোন জায়গায় পৌঁছবে তা নিয়ে চিন্তায় ঊদ্বিগ্ন চিকিৎসক মহল।

কলকাতার পরই দ্বিতীয় সর্বাধিক সংক্রমিত উত্তর ২৪ পরগনায়। সেখানে আক্রান্তের সংখ্যা ৮৮৪। রাজ্যে অ্যাক্টিভ রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ১৮,৬০৩। সংক্রমণ বৃদ্ধির ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬ লক্ষ ০৬ হাজার ৪৫৫। রাজ্যে এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ লক্ষ ৭৭ হাজার ৪৭৪ জন। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে ৮ জনের সংক্রমণে মৃত্যু হয়েছে। এর ফলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০ হাজার ৩৭৮।

করোনা গ্রাফ ঊর্ধ্বমুখী হলেও সমান তালে চলছে টিকাকরণও। গত ২৪ ঘণ্টায় রাজ্যে ২ লক্ষ ৫৭ হাজার ১৭৪ জনকে টিকা দেওয়া হয়েছে। মোট টিকাকরণের সংখ্যা বেড়ে হয়েছে ৭৩ লক্ষ ১২ হাজার ৬৯৪।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 3648 fresh covid cases in bengal last 24 hrs 8 dead

Next Story
হাসপাতালে লড়াই শেষ নন্দীগ্রামের আহত তৃণমূল কর্মীর, ‘খুনের’ অভিযোগে কাঠগড়ায় বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com