scorecardresearch

বড় খবর

একই পরিবারের চারজনকে কুপিয়ে খুন! হাড় হিম করা ঘটনা হাওড়ায়

বাড়ির দরজা দিয়ে রক্ত বাইরে গড়িয়ে আসতে দেখেই পুলিশকে খবর দেন পড়শিরা।

একই পরিবারের চারজনকে কুপিয়ে খুন! হাড় হিম করা ঘটনা হাওড়ায়
প্রতীকী ছবি

পারিবারিক বিবাদের জেরে একই পরিবারের চারজনকে খুন! বুধবার রাতে হাড় হিম করা ঘটনা হয়েছে হাওড়া থানা এলাকার এমসি ঘোষ লেনে। বাড়ির বধূকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তাঁর স্বামী পলাতক। রক্তমাখা একটি ধারাল অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাতে ওই পরিবারের বাড়ির দরজা দিয়ে রক্ত বাইরে গড়িয়ে আসতে দেখা যায়। তা দেখেই পুলিশকে খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে চারটি মৃতদেহ উদ্ধার করে। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মৃতদের নাম মাধুরী ঘোষ, তাঁর ছেলে দেবাশিস ঘোষ, পুত্রবধূ রেখা ঘোষ এবং দেবাশিস ও রেখার মেয়ে তিয়াসা ঘোষ।

স্থানীয়দের দাবি, পরিবারের দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন সম্পত্তি নিয়ে বিবাদ। বড় ভাই দেবরাজ এবং ছোট ভাই দেবাশিসের সম্পত্তি নিয়ে বিবাদ নিয়েই ঝামেলা। বুধবার রাতে তা চরমে পৌঁছয়। পুলিশের প্রাথমিক অনুমান, দেবরাজ এবং তাঁস স্ত্রী পল্লবী ঘোষ ধারাল অস্ত্র দিয়ে চারজনকে কুপিয়ে খুন করে। বাঁচাতে গিয়ে আহত হন আরেক আত্মীয়।

আরও পড়ুন রাস্তায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রক্তাক্ত দেহ, বাস-অটো মুখোমুখি সংঘর্ষে মৃত্যু-মিছিল

জানা গিয়েছে, সম্পত্তি বিবাদে ছাড় পায়নি ১৩ বছরের কিশোরীও। দেবাশিস ও রেখার মেয়ে তিয়াসাকে এলোপাথাড়ি কোপানো হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। পল্লবীকে আটক করে জেরা করছে পুলিশ। তাঁর স্বামী দেবরাজ পলাতক। তাঁর খোঁজে সন্ধান চালাচ্ছে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: 4 family member hacked to death in howrah woman detained