বড় খবর

দিদিমার সঙ্গে মাছ ধরতে নেমে অজয়ের জলে তলিয়ে গেল ৯ বছরের নাতি

East Burdwan: এনডিআরএফ টিম তড়িঘড়ি অজয় নদে সেই শিশুর খোঁজ শুরু করেছে।

River Accident East Burdwan
নিখোঁজ শিশুর সন্ধানে উদ্ধারকারী দল।

East Burdwan: দিদিমার সামনেই অজয়ের জলে তলিয়ে গেল নয় বছরের নাতি। জানা গিয়েছে, ভেসে যাওয়া শিশুর নাম আনন্দ থান্দার (৯)।  অজয়ের জল একটু কমতেই দিদিমা সান্ত্বনা থান্দারের সঙ্গে মাছ ধরতে নেমেছিল সে।  শনিবারের এই ঘটনায় পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের নতুনহাটে চাঞ্চল্য। মঙ্গলকোট থানার পুলিশ ও  বিডিও জগদীশচন্দ্র বাড়ুই দ্রুত ঘটনাস্থলে পৌছন। এনডিআরএফ টিম তড়িঘড়ি অজয় নদে সেই শিশুর খোঁজ শুরু করেছে। কিন্তু এদিন সন্ধ্যা পর্যন্ত আনন্দর কোনও হদিশ না মেলায় উৎকন্ঠায় পরিবার।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলকোটের নতুনহাটের লোচন দাস এলাকার বাসিন্দা সান্ত্বনা থান্দার। তাঁর মেয়ে পূজার ছেলে আনন্দ। এই শিশুর বাবা বুদ্ধদেব থান্দার কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। আনন্দ নতুনহাটে তাঁর দাদু-দিদিমার কাছেই থাকত। সান্ত্বনা দেবী এদিন দুপুরে  নাতিকে সঙ্গে নিয়েই অজয় নদে মাছ ধরতে যান। দুজনে মিলেই জলে নামে। এই ফাঁকে  আচমকা জলের তোরে ভেসে যায় আনন্দ। নাতিকে খুঁজে না পেয়ে তিনি চিৎকার চেঁচামেচি শুরু করেন। ছুটে আসেন স্থানীয়রা।

তারাই খবর দেন থানায়। সেখান থেকে খবর যায় বিডিও অফিসে। শিশুকে উদ্ধারে আসে  এনডিআরএফ-র দল। জানা গিয়েছে, ফের রবিবার সকাল থেকে তল্লাশি শুরু করবে উদ্ধারকারী দল। এই ঘটনায় আনন্দ থান্দারের দাদু ধীরেন বলেন, ‘আমি দেখতে পাই নাতি ভেসে যাচ্ছে। একবার হাত তুললেও আর দেখা গেল না। স্থানীয় বাসিন্দারা ঘটনা দেখলেও ছেলেটিকে পাড়ে টানার কোনও সুযোগ পায়নি।‘

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A child was swept away by river current in front of family during fishing state

Next Story
ছুটির দিনেও মাত্রাছাড়া করোনার সংক্রমণ! একদিনে আক্রান্ত ৭৬১, সামান্য কমল মৃত্যুcoronavirus india daily cases report 13 octoner 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com