বড় খবর

নবমীর মধ্যরাতে পাড়ায় মদ্যপদের উৎপাত! প্রতিবাদ করে শ্রীরামপুরে আক্রান্ত মা-মেয়ে

Hooghly: মদ্যপদের হামলায় মাথা ফেটেছে মায়ের। তবে নিরাপদ তাঁর স্বামী এবং মেয়ে। এই হামলার ঘটনায় জড়িত ছিলেন তিন তরুণী।

Crime Aganist Woman, Rape, Karnataka

Hooghly: বাড়ির সামনে মদ্যপদের তাণ্ডব। প্রতিবাদ করে মার খেলেন মা এবং মেয়ে। নবমীর রাতে উত্তরপাড়ার এই ঘটনায় আটক তিন। জানা গিয়েছে, মদ্যপদের হামলায় মাথা ফেটেছে মায়ের। তবে নিরাপদ তাঁর স্বামী এবং মেয়ে। এই হামলার ঘটনায় জড়িত ছিলেন তিন তরুণী। যদিও পরে তাঁদের ছেড়ে দেয় পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, নবমীর রাতে পরিবার-সহ ঠাকুর দেখে ফেরার পথে এই হামলার মুখে পড়েন ওই মহিলা। তাঁর বাড়ির সামনে মদ্যপ কয়েকজন তরুণ-তরুণী অকথ্য ভাষায় কথা বলেছিলেন। তাঁর প্রতিবাদ করলেই মা এবং মেয়ের উপর ঝাঁপিয়ে পড়েন অভিযুক্তরা। প্রথমে আহত মহিলার মেয়েকে আঘাত করার চেষ্টা করলে তাঁকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন মা। মাথায় জলের বোতলের আঘাতে মাটিতে পড়ে গিয়ে মাথা ফেটেছে ওই মহিলার। এমনটাই অভিযোগ পরিবার সুত্রে। এরপর আক্রান্ত পরিবারের চিৎকারে ছুটে আসেন পড়শিরা। তাঁরাই পুলিশে খবর দেন। অভিযোগ, পুলিশের সামনেও গালিগালাজ করতে থাকেন অভিযুক্তরা।

এমনকি, সেই মহিলার মেয়ের গায়ে আঁচড়ের দাগ রয়েছে বলেও অভিযোগ। এই ঘটনা প্রসঙ্গে আক্রান্ত মহিলা বলেন, ‘পাড়ায় মত্ত অবস্থায় মধ্যরাতে গালিগালাজ করতে দেখে আমার স্বামী প্রতিবাদ করেন। মেয়ে গিয়েও চুপ করতে বলে। তাতেই আরও চটে গিয়ে পাল্টা আমাদের উপর ওরা ঝাঁপিয়ে পড়ে।‘ সম্ভবত ইভ-টিজিং থেকেই এই ঘটনার সুত্রপাত। এমনটাই পুলিশ সুত্রে খবর।  

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A family was attacked in hooghly by intoxicated people due to protest of chaos state

Next Story
বাতাসের বিষাদ, বনেদি বাড়ি থেকে মণ্ডপে মণ্ডপে চলছে সিঁদুর খেলাbijoya dashami celebration sindur khela
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com