scorecardresearch

বড় খবর

শুভেন্দুর কনভয়ে ধাক্কা ট্রাকের, দুমড়ে-মুচড়ে গেল গাড়ি

ট্রাকটি পুলিশ আটক করলেও চালক পলাতক।

a truck hit suvendu adhikari's convoy
ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গিয়েছে শুভেন্দুর কনভয়ের গাড়ি। ছবি: কৌশিক দাস

বিরাট বিপদ এড়ালেন শুভেন্দু অধিকারী। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ে ধাক্কা দেয় একটি ট্রাক। দুর্ঘটনার জেরে শুভেন্দুর কনভয়ে থাকা ওই গাড়ির সামনের অংশটি দুমড়ে-মুচড়ে গিয়েছে। শুক্রবার দুপুরে পূর্ব মেদিনীপুরের মারিশদায় এই দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনার পরেই ট্রাক নিয়ে চম্পট চালকের। ট্রাকটির খোঁজ চালাচ্ছে পুলিশ। তবে শুভেন্দু অধিকারী সম্পূর্ণ নিরাপদে রয়েছেন বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন কাঁথির বাড়ি থকে বেরিয়ে তমলুকের দিকে যাচ্ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দুপুর ২টো নাগাদ মারিশদায় একটি পেট্রোল পাম্পের কাছে শুভেন্দুর কনভয়ের গাড়িতে ধাক্কা দেয় একটি ট্রাক।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন- সংক্রমণ দেড় হাজারের গণ্ডি পেরোতেই গুচ্ছ নির্দেশিকা জারি রাজ্য সরকারের

দুর্ঘটনার জেরে বিরোধী দলনেতার কনভয়ের ওই গাড়ির চালক-সহ আরও একজন আহত হয়েছেন। দুর্ঘটনার পরেই ট্রাক ফেলে চম্পট দেয় চালক। পরে ট্রাকটি আটক করে মারিশদা থানার পুলিশ। ট্রাকের চালকের খোঁজ শুরু হয়েছে।

তাঁর কনভয়ের গাড়ির সঙ্গে ট্রাকের ধাক্কা লাগলেও শুভেন্দু অন্য গাড়িতে থাকায় সম্পূর্ণ নিরাপদে রয়েছেন বলেই জানা গিয়েছে। এদিন দুর্ঘটনার পর জাতীয় সড়কে সাময়িক যানজটও তৈরি হয়। পরে শুভেন্দু নিজের গন্তব্যে রওনা দিয়েছেন। নিছকই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা, নাকি এর পিছনে রয়েছে কোনও ষড়যন্ত্র? তা খতিয়ে দেখছে মারিশদা থানার পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: A truck hit suvendu adhikaris convoy