বড় খবর

করোনা আক্রান্ত বিরোধী দলনেতা আবদুল মান্নান, কো-মর্বিডিটি ঘিরে উদ্বেগ

তবে, আবদুল মান্নানের শারীরিক অবস্থা এখন স্থিতিশীলই বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

করোনাভাইরাসে আক্রান্ত পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা আবদুল মান্নান। মঙ্গলবার রাতেই তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বর্ষীয়ান কংগ্রেস নেতা মান্নানকে আপাতত বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাই সুগার-সহ একাধিক কো-মর্বিডিটি রয়েছে প্রবীণ কংগ্রেস নেতা আবদুল মান্নানের। ফলে বিরোধী দলনেতার স্বাস্থ্য নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন তাঁর পরিবার। তবে, আবদুল মান্নানের শারীরিক অবস্থা এখন স্থিতিশীলই বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

সম্প্রতি দার্জিলিং থেকে ফিরেছেন বিরোধী দলনেতা। ছিলেন এমএলএ হস্টেলে। সেখানেই ফুসফুসে সমস্যা নিয়ে অসুস্থ বোধ করেন তিনি। ফলে অন্যান্য শারীরিক পরীক্ষার সঙ্গে করোনা টেস্ট করানো হয় বর্ষীয়ান কংগ্রেস নেতার। সেই টেস্ট রিপোর্টই পজিটিভ এসেছে। জানা গিয়েছে তাঁর রক্তে শর্করার মাত্রা বেশি রয়েছে এবং ফুসফুসে সংক্রমণ রয়েছে। উল্লেখ্য, দার্জিলিং সফরে রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা।

এর আগে রাজ্যের বেশ কয়েকজন মন্ত্রী, বিধায়কও মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বেশিরভাগই করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন। কয়েকজন কোভিডযুদ্ধে হার মেনেছেন। এই পরিস্থিতিতে আবদুল মান্নানের আরোগ্য কামনা করছেন সবাই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abdul mannan congress leader corona positive

Next Story
বিজেপির বুথ সভাপতিকে গলায় গামছা পেঁচিয়ে খুনের অভিযোগ, নিশানায় তৃণমূলbjp, বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com