scorecardresearch

বড় খবর

‘BJP-র ৫৬ ইঞ্চি বুকের ছাতি ভাঙা’, মহিলা পুলিশকে স্পর্শে বাধায় শুভেন্দুকে কটাক্ষ অভিষেকের

নবান্ন অভিযানে এক মহিলা পুলিশকর্মীর সঙ্গে বাদানুবাদে জড়ান শুভেন্দু অধিকারী।

‘BJP-র ৫৬ ইঞ্চি বুকের ছাতি ভাঙা’, মহিলা পুলিশকে স্পর্শে বাধায় শুভেন্দুকে কটাক্ষ অভিষেকের
ফের অভিষেকের নিশানায় শুভেন্দু।

‘বিজেপির ৫৬ ইঞ্চি বুকের ছাতি ভাঙা। আজকের ঘোষণা, আমার শরীর স্পর্শ করবেন না। আমি পুরুষ।’, টুইটে বিরোধী দলনেতাকে কটাক্ষ সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। মঙ্গলবার সাঁতরাগাছিতে আটক হওয়ার আগে এক মহিলা পুলিশকর্মীর সঙ্গে বচসায় জড়াতে দেখা যায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। শুভেন্দুকে বলতে শোনা যায়, ”আপনি মহিলা, আমি পুরুষ। সিনিয়রকে ডাকুন, আমাকে স্পর্শ করবেন না।” বিজেপি নেতার এই মন্তব্যেই তাঁকে পাল্টা কটাক্ষ অভিষেকের। শুভেন্দুকে বিঁধে বেনজির কটাক্ষ আর এক তৃণমূল নেতা কুণাল ঘোষেরও।

মঙ্গলবার নবান্ন অভিযানের ডাক দিয়েছিল রাজ্য বিজেপি। সাঁতরাগাছি থেকে মিছিল করে নবান্নের দিকে যাচ্ছিলেন শুভেন্দু অধিকারী, রাহুল সিনহা, লকেট চট্টোপাধ্যায়রা। তবে ব্যারিকেড করে সেই মিছিল আটকায় পুলিশ। পুলিশের সঙ্গে তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েন বিজেপি নেতারা। এরপর এক মহিলা পুলিশ আধিকারিক শুভেন্দু অধিকারীকে আটক করার কথা জানান।

আরও পড়ুন- BJP Nabanna Abhijan Live: রণক্ষেত্র সাঁতরাগাছি, পুলিশের দিকে ইট-বোমা বিজেপি কর্মীদের, পাল্টা টিয়ার গ্যাস-জলকামান

ঠিক সেই সময়ে ওই মহিলা পুলিশ আধিকারিকের উদ্দেশ্যে শুভেন্দুকে বলতে শোনা যায়, ”আমাকে স্পর্শ করবেন না। আমি পুরুষ, আপনি মহিলা। আপনার সিনিয়র কাউকে ডাকুন।” উত্তরে ওই মহিলা পুলিশ আধিকারিকও পাল্টা বলেন, ”আমি আপনাকে স্পর্শ করছি না। আপনি এখন চলুন।” এরপরেই প্রিজন ভ্যানে তোলা হয় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাহুল সিনহা, লকেট চট্টোপাধ্যায়দের।

আরও পড়ুন- পদ হারালেন সোনালী, কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পুনর্নিয়োগে বিরাট নির্দেশ হাইকোর্টের

এক মহিলা পুলিশ আধিকারিকের সঙ্গে বিরোধী দলনেতার এই কথাবার্তা নিয়ে কটাক্ষ করেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইটে এদিন শুভেন্দুকে কটাক্ষ করে তিনি লিখেছেন, ‘বিজেপির ৫৬ ইঞ্চি বুকের ছাতি ভাঙা। আজকের ঘোষণা, আমার শরীর স্পর্শ করবেন না। আমি পুরুষ।’ এরই পাশাপাশি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বিরোধী দলনেতাকে বিঁধে বলেছেন, ”তিন মহিলা পুলিশকর্মীকে দেখেই ফুঁস বিরোধী দলনেতা। এ তো লজ্জাবতী লতা। বিজেপি এঁর ভরসায় লড়তে যাচ্ছে?”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Abhisek banerjee criticise suvendu adhikari on nabanna abhijan issue