scorecardresearch

বড় খবর

মমতার বাড়িতে কালো চশমা পরে অভিষেক, সপরিবারে অংশ নিলেন কালীপুজোয়

কালীপুজোর দিনই আমেরিকা থেকে চোখের জটিল অস্ত্রোপচারের পর কলকাতায় ফিরেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

মমতার বাড়িতে কালো চশমা পরে অভিষেক, সপরিবারে অংশ নিলেন কালীপুজোয়
কালো চশমা পরে তাঁকে দেখা গেল মুখ্যমন্ত্রীর হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে।

কালীপুজোর দিনই আমেরিকা থেকে চোখের জটিল অস্ত্রোপচারের পর কলকাতায় ফিরেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শহরের ফেরার পর রাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কালীপুজোয় প্রকাশ্যে দেখা গেল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে। কালো চশমা পরে তাঁকে দেখা গেল মুখ্যমন্ত্রীর হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে। জানা গেছে, পুজোয় যজ্ঞের আগুনের ধোঁয়ায় চোখের ক্ষতি পারে বলে নিজের পিসির বাড়ির পুজোয় কালো চশমা পরে এসেছিলেন।

প্রসঙ্গত, গাড়ি দুর্ঘটনায় ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যেপাধ্যায়ের একটি চোখের ভীষণ ক্ষতি হয়েছিল। সম্প্রতি দুবাইয়ে চোখের চিকিৎসা করাতে গিয়েছিলেন তৃণমূল নেতা। যদিও সেখানকার হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ মেনে দুবাই থেকেই তিনি উড়ে যান আমেরিকায়। সেখানকার হাসপাতালে চোখের চিকিৎসা শুরু হয় অভিষেকের।

আমেরিকার হাসপাতালে এক বিশেষজ্ঞ চিকিৎসক অভিষেকের চোখের অস্ত্রোপচার করেছেন। সেই অস্ত্রোপচার সফল হয়েছে। অস্ত্রোপচার শেষে দিন কয়েক ওই হাসপাতালেই ভর্তি ছিলেন তৃণমূল নেতা। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে ছিলেন তিনি। তবে অল্প কয়েকদিনের মধ্যেই তিনি হাসপাতাল থেক ছুটি পেয়েছিলেন। শেষমেশ আমেরিকার হাসপাতাল থেকে ছুটি পেয়ে সোমবার কালীপুজোর দিনেই কলকাতায় ফিরলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ।

আরও পড়ুন বাড়িতে চলছে পুজো, শত-ব্যস্ততার মধ্যেই নিজ হাতে ভোগ রান্না মুখ্যমন্ত্রীর

এদিন অভিষেকের সঙ্গে মমতার বাড়ির কালীপুজোয় আসেন তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়, দুই সন্তান। তবে অভিষেকের চোখে কালো চশমা এদিন সংবাদমাধ্যম তথা রাজনৈতিক মহলের নজর এড়ায়নি। তবে ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, তীব্র আলো, ধুলো এবং যজ্ঞের আগুনের তাপ এড়াতে অভিষেক কালো চশমা পরেছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Abhishek banerjee seen wearing black shade in mamatas kali puja