scorecardresearch

বড় খবর

“শুভেন্দু-বিনয়ের ফোনে কথা হয়েছে”, বিস্ফোরক ক্লিপ সামনে আনার দাবি অভিষেকের

“শুভেন্দু অধিকারীর যদি ক্ষমতা থাকে তাহলে আমার বিরুদ্ধে মামলা করুন”, হুঙ্কার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের।

“শুভেন্দু-বিনয়ের ফোনে কথা হয়েছে”, বিস্ফোরক ক্লিপ সামনে আনার দাবি অভিষেকের
বিরোধী দলনেতাকে নিয়ে বড় অভিযোগ করেছেন অভিষেক।

৭ ঘণ্টার ম্যারাথন জেরার পর ইডি দফতর থেকে বেরোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বেরিয়েই তিনি সংবাদমাধ্যমকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, “গতকাল আমি কুরিয়ারের মাধ্যমে সমন পাই। আজকে তৃতীয়বারের মতো হাজিরা দিয়েছি। আমি তদন্তে সবরকম সহযোগিতা করেছি। তিনবার আমি এবং তিনবার আমার স্ত্রী জেরায় হাজির হয়েছি। মোট ছবার, ৬০ ঘণ্টা করে জেরা হয়েছে। কিন্তু নিটফল জিরো। আমি কোনওভাবেই কেন্দ্রীয় এজেন্সির আধিকারিকদের দোষারোপ করছি না। যাঁরা ক্যামেরার সামনে হাতে টাকা নিয়েছেন, তাঁদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।”

তিনি আরও বলেন, “তিন বার ডেকেছে, আরও তিরিশ বার ডাকলেও আসব। আমাদের আন্দোলনের ভাষা, প্রতিবাদের ভাষা আরও তীব্রতর হবে। আমি মাথা নত করব না, মানুষের কাছে মাথা নত করব না। দিল্লির কাছে মাথা নত করব না। আপনি সারা দেশের মানুষকে জাতীয়বাদ শেখাচ্ছেন, অথচ নিজের ছেলেকে দেশপ্রেম শেখাতে পারছেন না। তাঁকে আগে এগুলো শেখান। আপনি রাজনৈতিক ভাবে লড়ুন। জনতার দরবার লড়াই হবে। আপনার কত ক্ষমতা আমি দেখব। দিল্লির জল্লাদের কাছে মাথা নত করব না।”

এদিন, সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে অমিত শাহ ছাড়াও অভিষেক চরম আক্রমণ করেন শুভেন্দু অধিকারীকে। বিরোধী দলনেতা নিয়ে বড় অভিযোগ করেছেন অভিষেক। তৃণমূল সাংসদের দাবি, “কয়লা ও গরু পাচার মামলায় অন্যতম অভিযুক্ত ফেরার বিনয় মিশ্রের সঙ্গে আট মাস আগে শুভেন্দুর ফোনে কথা হয়েছে।”

অভিষেকের দাবি, “এক সাংবাদিকের কাছে সেই অডিও ক্লিপ রয়েছে। আমি তা শুনেছি। ঠিক সময়ে সামনে আনব। বিরোধী দলনেতাকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, শুভেন্দু অধিকারীর যদি ক্ষমতা থাকে তাহলে আমার বিরুদ্ধে মামলা করুন।” কয়লা-গরু পাচার মামলায় অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রের সঙ্গে ফোনে কথা বলেছেন বিরোধী দলনেতা। শুভেন্দু নাকি বিনয়কে মামলার বিষয়ে দেখে নেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন বলে দাবি অভিষেকের।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Abhishek banerjee slams amit shah for ed summon