scorecardresearch

বড় খবর

ফের আতঙ্ক ফিরল বউবাজারে, মদন দত্ত লেনের একাধিক বাড়িতে ফাটল

শুক্রবার ভোর রাত থেকে দুর্গাপিতুরি লেনের ঠিক পাশের গলি মদন দত্ত লেনের বেশ কিছু বাড়িতে ফাটল দেখা যায়।

ফের আতঙ্ক ফিরল বউবাজারে, মদন দত্ত লেনের একাধিক বাড়িতে ফাটল
ফের বউবাজারে বাড়িতে ফাটল।

ফের পুরনো আতঙ্ক ফিরল বউবাজারে। শুক্রবার ভোররাতে বউবাজারের একাধিক বাড়িতে ফাটল দেখা যায়। এবার বউবাজারের দুর্গাপিতুরি লেনের পাশের গলি মদন দত্ত লেনের বেশ কয়েকটি বাড়িতে বড় বড় ফাটল দেখতে পাওয়া যায়। তারই জেরে চূড়ান্ত আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। ভোররাতেই বাড়ি-ঘর ছেড়ে প্রাণভয়ে রাস্তায় বেরিয়ে পড়েন বাসিন্দারা। খবর পেয়ে এলাকায় পৌঁছোয় পুলিশ ও স্থানীয় কাউন্সিলর। ঘটনাস্থলে যান মেট্রোর আধিকারিকরাও। বাসিন্দাদের ক্ষোভের মুখে পড়তে হয় তাঁদের।

ফের একবার ফাটল আতঙ্ক ফিরল বউবাজারে। শুক্রবার ভোররাতে বউবাজারে মদন দত্ত লেনের একাধিক বাড়িতে ফাটল দেখা যায়। তারই জেরে ব্যাপক আতঙ্ক ছড়ায় গোটা এলাকায়। পরে পুলিশ গিয়ে বাড়ি ছাড়তে বলেন বাসিন্দাদের, তা নিয়েই ক্ষোভে ফেটে পড়েন বাসিন্দারা। বাড়ি ছেড়ে জিনিসপত্র নিয়ে রাস্তায় বেরিয়ে পড়তে দেখা যায় অনেককে।

আরও পড়ুন- ‘পুজোয় ৫০ হাজার কোটি টাকা আয়’, ক্লাবগুলিকে অনুদান নিয়ে বিরোধীদের জবাব মমতার

ইতিমধ্যেই বেশ কিছু বাড়ি খালি করে দেওয়া হয়েছে। তবে বাড়ি ছেড়ে কোথাও যেতেই নারাজ বাসিন্দারা। রাস্তায় বসেই মেট্রো কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছেন তাঁরা।

শুক্রবার ভোর চারটের পর থেকেই বউবাজারে এই ফাটল শুরু হয় বলে জানা গিয়েছে। মেট্রো রেল সূত্রে খবর, সুড়ঙ্গে কোনওভাবে জল ঢুকে গিয়েই বিপত্তি হতে পারে। তবে বাড়িতে নতুন করে এই ফাটল তৈরির হওয়ার পিছনে প্রকৃত কারণের খোঁজে মেট্রোর বিশেষজ্ঞরা। পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় সবরকম ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন মেট্রোর কর্তারা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Again crack shown at several house of kolkata bowbazar area updates