করোনা আক্রান্ত হয়ে প্রয়াত প্রাক্তন বিধায়ক অজয় দে

দীর্ঘদিন ধরেই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। শুক্রবার সকালে ৬৮ বছর বয়সে জীবনাবসান হয় তাঁর।

ajoy dey ex mla of shantipur nadia
প্রয়াত প্রাক্তন বিধায়ক অজয় দে

প্রয়াত নদিয়া শান্তিপুরের প্রাক্তন বিধায়ক ও শান্তিপুর পুরসভার পুর প্রশাসক অজয় দে। কোভিড আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। দীর্ঘদিন ধরেই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। শুক্রবার সকালে ৬৮ বছর বয়সে জীবনাবসান হয় তাঁর।

নদীয়া শান্তিপুর বিধানসভায় কংগ্রেসের টিকিটে বিগত ২৫ বছর ধরে বিধায়ক পদে ছিলেন অজয় দে। রাজ্যে পালাবদলের পর অজয়বাবু তৃণমূলে যোগদান করেন। এর পর বিধানসভার পুনর্নির্বাচনে তিনি তৃণমূলের টিকিটে জয়লাভ করেন। তবে ২০১৬ সালের বিধানসভা ভোটে বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী অরিন্দম দের কাছে ভোটে পরাজিত হন তিনি। ২০২১ সালে শান্তিপুর থেকেই অজয় দেকে তৃণমূল ফের প্রার্থী করে। কিন্তু এবার বিজেপির প্রার্থী জগন্নাথ সরকারের কাছে পরাজিত হন তিনি।

একাধিক উপসর্গ থাকায় কয়েক সপ্তাহ আগেই প্রাক্তন বিধায়কের করোনা পরীক্ষা হয়। রিপোর্ট পজিটিভ আসে। এরপর বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে প্রথমে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে নিয়ে আসা হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। পরিস্থিতি ক্রমশই উদ্বেগজনক হয়ে ওঠে। শেষ পর্যন্ত তাঁকে ভেন্টিলেশনে দিতে হয়। যদিও সব চেষ্টা ব্যর্থ হয়ে শুক্রবার সকালে বর্ষীয়ান এি রাজনীতিবিদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে করোনা আক্রান্ত হয়ে শাসক-বিরোধী একাধিক রাজনৈতিক নেতা, বিধায়কের মৃত্যু হয়েছে। অজয় দের মৃত্যুতে গোটা রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ajoy dey ex mla of shantipur passed away by coronavirus

Next Story
দৈনিক মৃত্য়ুতে সর্বকালীন রেকর্ড, বাংলায় বাড়ল সুস্থতার হার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com