বন্ধ অনুব্রতর চিনার পার্কের ফ্ল্যাট, এবার কি বোলপুরে CBI গোয়েন্দারা?

এ দিন বিকেলে নুব্রত যখন গাড়িতে, তখনই তাঁর চিনার পার্কের বাড়িতে হানা দেয় সিবিআই গোয়েন্দারা।

বন্ধ অনুব্রতর চিনার পার্কের ফ্ল্যাট, এবার কি বোলপুরে CBI গোয়েন্দারা?
বোলপুরে অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠদের বাড়িতে সিবিআই হানা।

এসএসকেএম খেরে ফিরেই গরু পাচার মামলায় অভিযুক্ত অনুব্রত মণ্ডল চিনার পার্কের ফ্ল্যাট থেকে বেরিয়ে গিয়েছিলেন। তাঁর গন্তব্য বোলপুরের বাড়ি। অনুব্রত যখন গাড়িতে, তখনই তাঁর চিনার পার্কের বাড়িতে হানা দেয় সিবিআই গোয়েন্দারা। কিন্তু সেখানে কেউ ছিলেন না। ফ্ল্যাটটি সম্পূর্ণ বন্ধ ছিল। ফলে বাড়ির কেয়ারটেকারের সঙ্গে কথা বলেই চলে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। কোনও নোটিসও দেননি গোয়েন্দা দল।

এ দিন সিবিআই তলব করলেও হাজিরা এড়িয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। নবম বার তলবের মধ্যে অধিকাংশ সময় হাজিরা এড়িয়েছেন অনুব্রত। কিন্তু কলকাতাতেই ছিলেন তিনি। ইমেলে অনুব্রত মণ্ডল সিবিআইকে শারীরিক অসুবিধার কথা জানিয়ে হাজির না থাকার কথা জানান। এরপরই দুপুরে এই তৃণমূল নেতার শারীরিক পরীক্ষা হয় এসএসকেএমে। জল্পনা ছিল ‘কেষ্ট’র উডবার্ন ওয়ার্ডে ভর্তির। কিন্তু চিকিৎসকরা তাঁর হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই বলে জানিয়ে দেন।

সোমবার আগাগোড়াই অনুব্রত মণ্ডলের গতিবিধির উপর নজর রেখেছিল সিবিআই আধিকারিকরা। প্রশ্ন উঠছে, এবার কী করবে তদন্তকারী দল? সূত্রের খবর, সম্ভবত অনুব্রতর বোলপুরের বাড়িতে যেতে পারে সিবিআই দল। সেখানে গিয়েই তাঁকে নোটিস ধরানোর সম্ভাবনা উজ্জ্বল হচ্ছে। তবে সেটা মঙ্গলবার নাকি তারও পরে- এনিয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Anubrata mondal chinar park flat bolpur cbi cattle smuggling case

Next Story
‘সবার চাকরি হবে’, আন্দোলনকারীদের আশ্বস্ত করলেন ব্রাত্য, ‘খুশি’ চাকরিপ্রার্থীরা