scorecardresearch

বড় খবর

ফোঁটায় জেলে এলাহি মধ্যাহ্নভোজ, অনুব্রত খেলেন ফ্রায়েড রাইস-মাংস-পনির

তবে হেভিওয়েট এই তৃণমূল নেতাকে এ দিন কেউ ফোঁটা দেননি।

ফোঁটায় জেলে এলাহি মধ্যাহ্নভোজ, অনুব্রত খেলেন ফ্রায়েড রাইস-মাংস-পনির
অনুব্রত মণ্ডল

ভাইফোঁটার দুপুরে আসানসোল সংশোধনাগারে এলাহি খাওয়া-দাওয়ার আয়োজন। মধ্যাহ্নভোজে বন্দিদের জন্য ছিল বিশেষ সব পদ। ডায়েট ভুলে এ দিন অন্যান্যদের সঙ্গে ফ্রায়েড রাইস, মুরগির মাংস খেলেন এই জেলে বন্দি গরু পাচার-কাণ্ডে ধৃত বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

বৃহস্পতিবার সকালে বন্দিদের জন্য জেলের ভিজিটর্স রুমে ভাইফোঁটার আয়োজন করা হয়েছিল। বন্দিদের অনেকেই সেখানে ভাইফোঁটা নিয়েছেন তাঁদের বোনেদের কাছ থেকে। মিষ্টিমুখও হয় ওখানেই। তবে হেভিওয়েট তৃণমূল নেতাকে এ দিন কেউ ফোঁটা দেননি। কিন্তু উৎসবের আন্দন্দ ছুঁয়েছে তাঁকে।

গত একমাসে ওজন প্রায় ৯ কেজি কমেছে অনুব্রত মণ্ডলের। বর্তমানে ১০২ কেজি ওজন তাঁর। তবে ভাইফোঁটায় আর ডায়েটের কথা মাথায় রাখেননি কেষ্ট। অল্প হলেও খেয়েছেন খেয়েছেন ফ্রায়েড রাইস, ও মুরগির মাংস। এ ছাড়াও খেয়েছেন পনির, চাটনি, পাঁপড় এবং মিষ্টি।

অনেক বন্দিই কালীপুজোয় উপোস করেন। ফলে জেলে ভাইফোঁটার খাওয়া-দাওয়া হয় জমিয়ে। এবারও তার অন্যথা হয়নি। নিরামিষাশীদের জন্য ছিল মাংসের বদলে পনির। তবে হেভিওয়েট অনুব্রত মাসং, পনির দু’টোই খেয়েছেন।

তবে এবারই প্রথম নয়, গত দু’বছর ধরেই ফোঁটা পান না বীরভূমের জেলা তৃণমূল সভাপতি। ২০১৯ সালে মা ও ২০২০-তে স্ত্রী বিয়োগের পর অনুব্রতর উৎসবে ভাটা পড়েছে। এবারও ফোঁটা পড়েননি কারোর থেকে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Anubrata mondal eats fried rice chicken at asansol jail for bhai fonta