scorecardresearch

বড় খবর

জেলে হঠাৎ অসুস্থ অনুব্রত, নিয়ে যাওয়া হল হাসপাতালে

অসুস্থতার পুরনো ছক আর চলবে না, তিহার যেতেই হবে, বলছেন বিরোধী নেতারা

জেলে হঠাৎ অসুস্থ অনুব্রত, নিয়ে যাওয়া হল হাসপাতালে
স্বাস্থ্য পরীক্ষার জন্য অনুব্রত মণ্ডলকে নিয়ে যাওয়া হয় আসানসোল হাসপাতালে।

শনিবার রাত থেকেই বুকে ব্যথা অনুভব করছিলেন, ভোরের দিকে তা আরও বাড়ে। ফলে চিকিৎসার জন্য অনুব্রত মণ্ডলকে আসানসোল জেল থেকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। জেল সূত্রে খবর, ঠান্ডায় লেগেছে বীরভূমের জেলা তৃণমূল সভাপতির। সর্দি-কাশির সঙ্গে হালকা জ্বরও রয়েছে তাঁর।

এই প্রথম নয়, সিবিআই হেফাজতে থাকার সময়ও অসুস্থ হয়ে পড়েছিলেন অনুব্রত। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

গরু পাচারকাণ্ডে গত ১১ই অগাস্ট সিবিআই বীরভূমের দোর্দদণ্ডপ্রতাপ তৃণমূল নেতাকে গ্রেফতার করেছিল। সেই থেকে কখনও সিবিআই হেফাজতে, কখনওবা রয়েছেন জেল হেফাজতে। গত সপ্তাহেই তাঁকে গ্রেফতার করেছে ইডি। গত সাড়ে তিন মাসে বার বার অনুব্রতর জামিনের আবেদন খারিজ করেছে আদালত।

অনুব্রত মণ্ডলকে তিহার জেলে নিয়ে গিয়ে জেরা করতে চায়ইছে ইডি-র গোয়েন্দা দল। ইতিমদ্যেই আদালতে সেই আর্জি জানানো হয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে। আসানসোল জেলেই তাঁকে প্রায় ১৮ লক্ষ টাকার উৎস জানতে জিজ্ঞাসাবাদ করছে ইডি-র আধিকারিকরা। তার মধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়লেন অনুব্রত মণ্ডল।

বিজেপি নেতা রাহুল সিনহা অনুব্রত অসুস্থতা নিয়ে বলেছেন, ‘হয়তো দিল্লি যাওয়ার ভয়েই উনি অসুস্থ হয়ে পড়েছেন। অতীতে পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষার পর ভুয়ো রিপোর্ট সবাইকার জানা। তাই বুকে ব্যথা সত্যি হলে তো তার চিকিৎসা হবেই। কিন্তু যদি চালাকি হয়ে থাকে তবে পুরনো ছক আর কাজে লাগবে না। ওঁকে তিহারে যেতেই হবে।’

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Anubrata mondal falls ill taking to hospital from asansol jail