scorecardresearch

বড় খবর

জামিন পেলেন অনুব্রত, এবার গন্তব্য কী তিহাড় জেল?

রাজ্য পুলিশের আবেদন খারিজ।

জামিন পেলেন অনুব্রত, এবার গন্তব্য কী তিহাড় জেল?
অনুব্রত মণ্ডল।

দুবরাজপুরের শিবঠাকুর মণ্ডলকে হুমকি, মারধরের মামলায় অনুব্রত মণ্ডলকে জামিন দিল আদালত। ব্যক্তিগত ২ হাজার টাকার বন্ডে বীরভূমের জেলা তৃণমূল সভাপতিকে জামিন দিয়েছে দুবরাজপুর আদালত। ১ জানুয়ারি এই মামলার পরবর্তী শুনানি। এদিন অবশ্য অনুব্রত মণ্ডলকে আসানসোল জেলেই নিয়ে যাওয়া হয়।

এদিন জামিনের আবেদন করেছিলেন অনুব্রত মণ্ডলের আইনজীবী। পাল্টা তদন্তের স্বার্থে পুলিশ অনুব্রতকে আরও সাতদিন হেফাজতে রাখার আর্জি জানায় আদালতে। সরকারি আইনজীবীর দাবি ছিল, অনুব্রত তদন্তে সহযোগিতা করছেন না। ফলে আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদের দরকার আছে। কিন্তু রাজ্য পুলিশের আবেদন শেষ পর্যন্ত খারিজ করে দেন বিচারক। বীরভূমের তৃণমূল জেলা সভাপতির জামিন মঞ্জুর হয়। আদালত থেকে বেরনোর সময় অনুব্রত মণ্ডল সংবাদ মাধ্যমকে বলেন, ‘ভালোই হয়েছে।’

গরু পাচার মামলায় বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হেফাজতে ছিলেন অনুব্রত মণ্ডল। পরে তাঁকে গ্রেফতার করে ইডি। তদন্তের স্বার্থে বীরভূমের এই ডাকসাইটে তৃণমূল সভাপতিকে দিল্লি নিয়ে যেতে চেয়েছিল ইডি। আদালতের অনুমতিও মিলেছিল। শুরু হয় তোড়জোড়।

কিন্তু দিল্লি নিয়ে যাওয়ার আগেই দুবরাজপুরের বালিজুরি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা তৃণমূল কর্মী শিবঠাকুর মণ্ডলের দায়ের করা হুমকি ও মারধরের অভিযোগের ভিত্তিতে পুলিশ অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে। তাঁকে আসানসোল জেল থেকে দুবরাজপুর থানায় নিয়ে আসা হয়। দুবরাজপুর আদালতের নির্দেশে এতদিন থানাতেই ছিলেন অনুব্রত। ফলে তাঁর দিল্লিযাত্রা আটকে যায়।

তবে এদিন জামিন মেলায় কেষ্টকে ইডি-র দিল্লি নিয়ে যাওয়ার ক্ষেত্রে প্রাথমিক বাধা কাটল। ফলে কবে তাঁকে দিল্লি নিয়ে যাওয়া হতে পারে তা নিয়ে জোর চর্চা।

আরও পড়ুন- খোঁজ রাখে না দল, অভিমানে তৃণমূল ছাড়লেন অনুব্রত-ঘনিষ্ঠ নেতা

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Anubrata mondal gets bail on shibthakur mondal case