scorecardresearch

বড় খবর

অনুব্রত ‘প্রভাবশালী’, ফের খারিজ জামিনের আবেদন, জেলেই থাকবেন কেষ্ট

নিস্তার নেই বীরভূমের জেলা তৃণমূল সভাপতির।

অনুব্রত ‘প্রভাবশালী’, ফের খারিজ জামিনের আবেদন, জেলেই থাকবেন কেষ্ট
আবারও জেল হেফাজতে অনুব্রত মণ্ডল।

ফের ১৪ দিনের জেল হেফাজতে অনুব্রত মণ্ডল। এ দিন এজলাসে নুব্রত মণ্ডলের আইনজীবী জামিনের পক্ষে জোরাল সওয়াল করেন। তবে তা খারিজ হয়েছে। ফলে ফের জেলেই থাকতে হবে বীরভূমের জেলা তৃণমূল সভাপতিকে।

শনিবার তাঁকে আদালতে তোলা হলে র নির্দেশ দেওয়া হয়। অনুব্রতর আইনজীবী জামিনের আর্জি জানালেও তা ধোপে টেকেনি। সিবিআইয়ের আবেদনেই সায় দেন আদালত। ফলে ফের জেলেই থাকতে হবে অনুব্রত মণ্ডলকে।

গরু পাচার মামলায় অভিযুক্ত অনুব্রত। এই মামলার তদন্ত শেষ করতে আর কতদিন লাগবে? সিবিআইয়ের সিবিআইয়ের আইনজীবীর কাছে এদিন জানতে চান আসানসোল সিবিআই বিশেষ আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী। জাবাবে আরও দু’মাস সময়ের কথা আইনজীবী জানিয়েছে বলে জানা গিয়েছে।

কেন্দ্রীয় তদন্ত সংস্থার তরফে আদালতে বলা হয়েছে, অনুব্রত মণ্ডল প্রভাবশালী। তাঁকে জামিন দেওয়া মানে তিনি বাইরে বেরিয়ে সাক্ষীদের উপর প্রভাব খাটাবেন, প্রমাণ লোপাটের চেষ্টা করবেন। ফলে তদন্তপ্রক্রিয়া ব্যহত হবে।

পাল্টা অনুব্রত আইনজীবী বলেন, তাঁর মক্কেল রাজনীতিক। তাঁর প্রভাব কী তা আলোচ্য হতে পারে না। মামলার বিষয় অপরাধের। অনুব্রত সম্পর্কে প্রভাবশালী বললে তাঁকে সারাজীবন এই তকমা নিয়ে চলতে হবে। অনুব্রত মণ্ডল রাজনৈতিক সন্ন্যাস না নিলে বা শিবির বদল না করলে এই তকমা থেকেই যাবে।

গরু পাচার মামলায় ইতিমধ্যেই তদন্তের গতি বাড়াচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অনুব্রত মণ্ডলের সবসময়ের সঙ্গী সায়গল হোসেনকে আদালতের অনুমতিতে দিল্লি নিয়ে যাওয়া হয়েছে। সায়গলের মা ও স্ত্রীকে মুখোমুখি বসিয়ে জেরার যেন অনুমতি চেয়ে ইডির তরফে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে আবেদন করা হয়েছে। অন্যদিকে আবার অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলকেও জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি । তাঁকে দিল্লিতেতলব করে নোটিসও পাঠানো হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Anubrata mondal jail custody cattle smuggle case cbi