scorecardresearch

বড় খবর

‘মমতা যা করেছেন, অনেক করেছেন’, দিদির প্রশংসা কেষ্টর গলায়

দলনেত্রী যে তাঁর জন্য চিন্তিত তাতে কিছুটা স্বস্তিতে বীরভূমের জেলা তৃণমূল সভাপতি।

‘মমতা যা করেছেন, অনেক করেছেন’, দিদির প্রশংসা কেষ্টর গলায়
দিন কয়েক আগেই অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

অনুব্রতর মুখে ফের মমতার স্তুতি। দলনেত্রী যে তাঁর জন্য চিন্তিত তাতে কিছুটা স্বস্তিতে বীরভূমের জেলা তৃণমূল সভাপতি। এবার মুখ্যমন্ত্রীর জন্য প্রশংসা করলেন মমতার অনুগত কেষ্ট। বুধবার সকালে আসানসোল নিয়ে যাওয়ার সময় সংবাদমাধ্যমকে বললেন, “মমতা যা করেছেন, অনেক করেছেন।”

এদিন নিজাম প্যালেস থেকে সকাল সাড়ে ৭টা নাগাদ বের করা হয় অনুব্রতকে। আসানসোলের উদ্দেশে যাওয়ার আগে তাঁকে ঘিরে ধরেন সাংবাদিকরা। উড়ে আসে একের পর এক প্রশ্ন। কেষ্ট জানান, তিনি ভাল আছেন। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যা করেছেন, অনেক করেছেন। সেই সঙ্গে অনুব্রত আরও বলেন, আমি জজসাহেবকে বলব, “যাঁরা জজসাহেবকে চিঠি দিয়ে হুমকি দিয়েছে তার জন্য সিবিআই তদন্ত করা হোক। আমি আদালতে সিবিআই তদন্ত চাইব।”

জামিন নিয়ে কি আশাবাদী অনুব্রত? তার উত্তরে বলেন, “সেটা কোর্ট বলবে। আমি কী করে বলব।” সিবিআই তাঁকে প্রভাবশালী তকমা দিয়েছে, এই প্রসঙ্গে অনুব্রত কী বলবেন? উত্তরে অনুব্রত বলেন, “এটা সিবিআইয়ের তোতাবুলি।” বিচারককে হুমকি চিঠি ইস্যুতে গরুপাচার মামলার তদন্ত বাংলার বাইরে অন্য রাজ্যে নিয়ে যাওয়ার দাবি জানিয়েছে বিজেপি। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে অনুব্রত বলেন, “এরকম কোনও নিয়ম আছে নাকি? এটা হয় নাকি? বললেই হয়ে গেল, এত সোজা না!”

আরও পড়ুন ‘আমি সিবিআই তদন্ত চাইব’, বিচারককে হুমকি চিঠি ইস্যুতে পাল্টা অনুব্রতর

প্রসঙ্গত, আজ, বুধবার অনুব্রতর ১৪ দিনের সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। তাই আজ সকালে নিজাম প্যালেস থেকে আসানসোলের আদালতের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে কেষ্টকে। বেরোনোর সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অনুব্রত বলেন, ‘আমি জজসাহেবকে বলব, যাঁরা জজসাহেবের সম্পর্কে বলেছে। আমি সিবিআই তদন্ত চাইব।’ সিবিআই সূত্রে খবর, একটি হুমকি চিঠি দিয়ে আদালতের বিচারককে বলা হয়েছে, ‘গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে জামিন দিন, নয়তো সপরিবারে মাদক মামলায় ফাঁসানো হবে।’

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Anubrata mondal praises mamata banerjee before leaving for asansol special court