scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

গভীর রহস্য, রাতারাতি উধাও অর্পিতার ৪ গাড়ি, নথি পাচার? তদন্তে ইডি

এই চারটি গাড়ির মধ্যে রয়েছে অডি এ ফোর, হন্ডা সিটি, হন্ডা সিআরভি এবং একটি মার্সিডিজ বেঞ্জ গাড়ি৷

গভীর রহস্য, রাতারাতি উধাও অর্পিতার ৪ গাড়ি, নথি পাচার? তদন্তে ইডি
অর্পিতা মুখোপাধ্যায়।

অর্পিতা মুখোপাধ্যায় গ্রেফতার হওয়ার পরই টালিগঞ্জের ডায়মন্ড সিটির আবাসন থেকে উধাও হয়ে গিয়েছে চারটি বহুমূল্য গাড়ি৷ এর মধ্যে দু’টি গাড়ি রয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের নামে৷ গাড়িগুলি কোথায় গেল, তারও তা নিয়েই নানা প্রশ্ন উঠছে৷ এই গাড়িগুলি করে তথ্য পাচার করা হয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

ইডি সূত্রে খবর, দক্ষিণ কলকাতার ডায়মন্ড সিটির আবাসনে থাকত মোট পাঁচটি গাড়ি। এগুলি পার্থ ঘনিষ্ঠ অর্পিতা ব্যবহার করতেন। অর্পিতার গ্রেফতারির পরপরই সেই পাঁচটি মধ্যে চারটি গাড়ি উধাও হয়ে গিয়েছে। রয়েছে একটি গাড়ি। এই আবাসনে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকেই গত সপ্তাহে উদ্ধার হয়েছিল ২১ কোটি ৯০ লক্ষ টাকা। এছাড়া একাধিক নথি, সোনাও উদ্ধার হয়। এর পরেই এশিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় আর্তিখ তছরুপের অভিযোগে প্রথমে পার্থ চট্টোপাধ্যায়, পরে অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতার করে ইডি।

আরও পড়ুন- SSC-তে চাকরির নামে টাকা তুলে ফ্ল্যাট ব্যবসায় ঢেলেছেন পার্থরা? বিস্ফোরক অভিযোগে তোলপাড়

কীভাবে ওই চারটি গাড়ি উধাও হয়ে গেল তা নিয়ে তদন্ত শুরু করেছে ইডি। রাতারাতি কী ওই গাড়িগুলি করে তথ্য লোপাট করার হল তাও খতিয়ে দেখছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

ইডি সূত্রে খবর, এই চারটি গাড়ির মধ্যে রয়েছে অডি এ ফোর, হন্ডা সিটি, হন্ডা সিআরভি এবং একটি মার্সিডিজ বেঞ্জ গাড়ি৷ এর মধ্যে অডি এ ফোর এবং হন্ডা সিটি গাড়ি দু’টি অর্পিতার নামেই রয়েছে। চারটি গাড়ির মোট দাম দেড় কোটি টাকারও বেশি৷

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Arpita mukherjees four luxurious cars vanished