ঘুচল পাণ্ডবেশ্বর সংরক্ষিত টিকিট সমস্যা, কাউন্টার উদ্বোধনে বাবুল সুপ্রিয়

সমস্যা ছিল দীর্ঘদিনের। নিত্যদিন ট্রেনের অসংরক্ষিত টিকিট কাটা সম্ভব হলেও কোনওভাবেই সম্ভব ছিল না ট্রেনের সংরক্ষিত টিকিট কাটা। এবার উদ্যোগ নিয়ে সে সমস্যার সমাধান করলেন আসানসোলের সাংসদ এবং কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। বৃহস্পতিবার পাণ্ডবেশ্বর স্টেশনে…

By: Asansol  Published: August 22, 2019, 8:08:32 PM

সমস্যা ছিল দীর্ঘদিনের। নিত্যদিন ট্রেনের অসংরক্ষিত টিকিট কাটা সম্ভব হলেও কোনওভাবেই সম্ভব ছিল না ট্রেনের সংরক্ষিত টিকিট কাটা। এবার উদ্যোগ নিয়ে সে সমস্যার সমাধান করলেন আসানসোলের সাংসদ এবং কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। বৃহস্পতিবার পাণ্ডবেশ্বর স্টেশনে অসংরক্ষিত টিকিট কাউন্টারের পাশাপাশি সংরক্ষিত টিকিট কাউন্টারও উদ্বোধন করেন বাবুল সুপ্রিয়। আগে যে টিকিট কাটতে ছুটে যেতে হত আসানসোল কিংবা আকড়াতে, এখন সেই টিকিটই পাওয়া যাবে পাণ্ডবেশ্বর স্টেশনে। দীর্ঘদিনের এই সমস্যার সমাধানে রীতিমতো খুশি স্থানীয়রা।

অন্যদিকে পাণ্ডবেশ্বরে এসে বৃহস্পতিবার এলাকার তৃণমূল বিধায়ক জিতেন তিওয়ারিকেও একহাত নেন আসানসোলের বিজেপি সাংসদ। এদিন টিকিট কাউন্টারের উদ্বোধন করার পর বাবুল সুপ্রিয় বলেন, “তৃণমূলের সময়ে এখানে লেখা ছিল স্থানীয় বিধায়কের গৌরবময় উপস্থিতির কথা। কিন্তু এখন যখন সেই উপস্থিতি নেই, তাহলে আমি বলব, এখানে তাঁর নাম থাকবে কি না সে বিষয়টা আপনারা ভেবে দেখুন”। প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের সময় আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে কিছু মন্তব্যের জেরে তৃণমূল বিধায়ক জিতেন তিওয়ারির বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে আদর্শ আচরণ বিধিভঙ্গের অভিযোগ করেছিল বিজেপি। সেই থেকেই উভয়ের সম্পর্ক বেশ শিতল।

তবে শুধু এলাকার বিধায়ককে বিঁধেই থেমে থাকেননি বাবুল, বরং উন্নয়নের কাজ নিয়ে সার্বিকভাবে রাজ্য সরকারের বিরুদ্ধেও তোপ দাগেন বাবুল। সংরক্ষিত টিকিট কাউন্টার উদ্বোধন করে পাণ্ডবেশ্বর স্টেশন চত্বরের সভা থেকে আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় বলেন, “যদি রাজ্য সরকার খরচের ৫০ শতাংশ বহন করে তবেই এই কাজগুলো করা সম্ভব হয় । কিন্তু আমরা যেখানে জনগণের ভালোর জন্য কাজ করতে চাইছি, সেখানেই রাজ্য সরকার নানা ভাবে সমস্যার সৃষ্টি করছে।”

এদিন পাণ্ডবেশ্বরে রিজার্ভেশন কাউন্টার খোলার ফলে যে এলাকার একাধিক মানুষ লাভবান হলেন, সে কথা বিশেষভাবে উল্লেখ করেন আসানসোলের ডিআরএম সুমিত সরকার। তিনি বলেন, “আগে এই স্টেশনে শুধুই অসংরক্ষিত টিকিট কাটা যেত। আর এখন থেকে এখানে সংরক্ষিত টিকিটও কাটতে পারবেন এলাকাবাসী। ফলে এলাকার মানুষের সুবিধাই হল এই কাউন্টার খোলায়”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Asansol minister babul supriyo inaugurates uts cum prs ticket counter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement