scorecardresearch

বড় খবর

সিতাইয়ে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে ‘হামলা’, কাঠগড়ায় তৃণমূল

কোচবিহারের সিতাইয়ে নির্ধারিত কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর কনভয়ে হামলার অভিযোগ।

সিতাইয়ে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে ‘হামলা’, কাঠগড়ায় তৃণমূল
কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক| (ফাইল ছবি)

এবার খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার অভিযোগ। বৃহস্পতিবার কোচবিহারের সিতাইয়ে নির্ধারিত একটি কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে কেন্দ্রীয় মন্ত্রী তথা স্থানীয় সাংসদের কনভয়ের গাড়ি লক্ষ্য করে ইট-পাথর ছোঁড়ার অভিযোগ ওঠে। এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছে বিজেপি। যদিও অভিযোগ উড়িয়ে পাল্টা গেরুয়া দলকেই বিঁধেছে শাসক শিবির।

এবার নিজ সংসদীয় এলাকাতেই বাধার মুখে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক। বৃহস্পতিবার কোচবিহারের সিতাইয়ের গোসানিমারি এলাকা দিয়ে একটি কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। সেই সময় হঠাৎই তাঁর কনভয়ের গাড়ি লক্ষ্য করে ইট-পাথর ছোঁড়ার অভিযোগ ওঠে। যদিও গাড়িতে থাকায় রক্ষা পেয়েছেন নিশীথ প্রামাণিক।

আরও পড়ুন- BJP-র পুরসভা অভিযানে ধুন্ধুমার, তুমুল ধস্তাধস্তি-হাতাহাতি, টেনে-হিঁচড়ে বিক্ষোভ তুলল পুলিশ

তবে এই ঘটনা নিয়ে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে। তাঁর কনভয়ে হামলা নিয়ে শাসকদল তৃণমূলকেই দায়ী করেছেন নিশীথ। যদিও এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নন বলে দাবি করেছেন উত্তরবঙ্গ উন্নয়মন্ত্রী উদয়ন গুহ। পাল্টা নিশীথ অধিকারীকেই বেনজির আক্রমণ শানিয়েছেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ।

উল্লেখ্য, দিন কয়েক আগেই প্রকাশ্য সভা থেকে নিশীথ প্রামাণিককে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেছিলেন উদয়ন গুহ। নিশীথের দাঁড়ি-গোঁফ উপড়ে নেওয়ার বেনজির হুঁশিয়ারি শোনা গিয়েছিল খোদ উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী তথা কোচবিহারের তৃণমূল নেতা উদয়ন গুহর মুখে। সেই ঘটনার মাত্র কয়েকদিনের মাথায় নিশীথের কনভয়ে হামলার ঘটনা ঘিরে চর্চা তুঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Attack on union minister nisith pramaniks convoy at cooch behar509068