scorecardresearch

বড় খবর

পারিবারিক বিবাদের জের, অন্তঃসত্ত্বাকে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ

ঘটনার পর থেকেই খোঁজ নেই অভিযুক্তদের। পুলিশ তদন্ত শুরু করেছে।

পারিবারিক বিবাদের জের, অন্তঃসত্ত্বাকে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ
মারধরে জখম মহিলা। ছবি: মধুমিতা দে

পারিবারিক বিবাদের জেরে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ। বেঁধে রেখে বেধড়ক মারধর তরুণীর স্বামীকেও। শাশুড়ি, দুই দেওর ও ননদের নামেই যাবতীয় অভিযোগ মহিলার। মালদহের মোথাবাড়ির চামাপ্রতাপপুর এলাকার ঘটনা। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তরা পলাতক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিদ্যুতের বিল দেওয়া নিয়ে রবিবার রাতে তুমুল অশান্তি চলে অন্তঃসত্ত্বা ওই মহিলার শ্বশুরবাড়িতে। অভিযোগ, মহিলার দুই দেওর, শাশুড়ি ও ননদ তাঁর স্বামীকে বেঁধে রেখে মারধর করে। এমনকী তাঁকে রড দিয়ে পিটিয়ে খুনের চেষ্টা হয় বলেও অভিযোগ মহিলার। শেষমেশ স্থানীয় বাসিন্দারা তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম মহিলার স্বামী ভিন রাজ্যের শ্রমিক। দু’বছর আগে তাঁদের বিয়ে হয়। ওই মহিলা পাঁচ মাসের অন্তঃসত্ত্বা রয়েছেন। জখম মহিলা পুলিশকে জানিয়েছেন, তাঁদের পরিবারে প্রত্যেকে আলাদা থাকেন। এই মাসের ২৯০০ টাকা বিদ্যুতের বিল এসেছে।

আরও পড়ুন- করোনার জের, অনির্দিষ্টকালের জন্য বন্ধ কামারপুকুর মঠ ও মিশন

সেই টাকার পুরোটাই তাঁদের দিতে বলা হয়। যদিও তিন ভাগের একভাগ টাকা তাঁদের দেওয়ার কথা ছিল বলে জানান মহিলা। এই বিষয়টি নিয়েই তুমুল অশান্তি শুরু হয়। স্বামীকে মারধরের পর তাঁকেও গরম লোহার রড দিয়ে পিটিয়ে খুনের চেষ্টা হয় বলে অবিযোগ মহিলার।

এদিকে পুলিশ ঘটনার তদন্ত শুরু করলেও খোঁজ নেই অভিযুক্তদের। তাঁরা প্রত্যেকেই গা ঢাকা দিয়েছেন। আপাতত মালদহ মেজিক্যালে ভর্তি ওই মহিলা। চিকিৎসকরা জানিয়েছেন, মহিলার শরীরের বিভিন্ন জায়গায় ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। তাঁর চিকিৎসা চলছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Attempted murder by beating a pregnant woman in mothabari area of malda due to family unrest