scorecardresearch

বড় খবর

তৃণমূলে টগবগিয়ে ছুটছে বাবুলের ঘোড়া, দলে বিরাট পদে তারকা বিধায়ক!

তৃণমূলে দায়িত্ব আরও বাড়ল বাবুল সুপ্রিয়র।

তৃণমূলে টগবগিয়ে ছুটছে বাবুলের ঘোড়া, দলে বিরাট পদে তারকা বিধায়ক!
তৃণমূলে দায়িত্ব আরও বাড়ল বাবুলের।

তৃণমূলে দায়িত্ব আরও বাড়ল বাবুল সুপ্রিয়র। দলের হয়ে এবার সর্বভারতীয় স্তরেও বক্তব্য রাখবেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। বালিগঞ্জের বিধায়ক বাবুলকে এবার দলের জাতীয় মুখপাত্র করেছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। তাঁকে নতুন দায়িত্বে আনায় মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন বাবুল।

তৃণমূলে যোগ দেওয়া ইস্তক যাত্রাটা মন্দ হচ্ছে না বাবুলের। পদ্ম ছেড়ে বাবুল জোড়াফুলে যোগ দিতেই তাঁকে বড় পদে আনার ভাবনা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। বাবুল ২০১৪-এর মোদী মন্ত্রিসভার সদস্য ছিলেন। এছাড়াও রাজনীতির জগতের বাইরে গায়ক-অভিনেতা হিসেবেও বাবুলের যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে।

বাংলা, হিন্দির পাশাপাশি ইংরেজিতেও সমান দক্ষ বাবুল। সুব্রত মুখোপাধ্যায়ের ছেড়ে যাওয়া আসনে বাবুলকে দাঁড় করিয়েছিল তৃণমূল। পরে ভোটে জিতে বালিগঞ্জের বিধায়ক নির্বাচিত হন তিনি।

আরও পড়ুন- পাখির চোখ ‘২৪, তৃণমূলের কোমর ভাঙতে বঙ্গ BJP-র বাজি সেই কেন্দ্রীয় নেতারাই

তবে বাবুলকে আরও দায়িত্ব দিতে চাইছিলেন জোড়াফুলের শীর্ষ নেতারা। এবার তাঁকে দলের জাতীয় মুখপাত্র হিসেবে মনোনীত করেছে দল। গুরুদায়িত্বে স্বভাতই বেশ খুশি বাবুল নিজেও।

টুইটে কৃতজ্ঞতা জানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে তিনি এদিন লিখেছেন, ”মাননীয় দিদি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা রইল। তৃণমূলের জাতীয় মুখপাত্রদের দলে আমাকে অন্তর্ভুক্ত করার জন্য আমি কৃতজ্ঞ। আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।”

এদিকে, তৃণমূলের জাতীয় মুখপাত্রের পদ নিয়ে এদিন কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরা। তৃণমূলকে আঞ্চলিক দল বলে তোপ দেগে জাতীয় মুখপাত্রের পদ বণ্টন ইস্যুতে তুলোধনা করেছেন এই বিজেপি নেতা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Babul supriya appointed as national spokeperson of tmc