scorecardresearch

বড় খবর

‘আক্রান্ত’ বাবুলের ‘আক্রমণকারী’, অভিযুক্ত এবিভিপি

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুলকে নিগ্রহে অভিযুক্ত ছাত্র দেবাঞ্জন বল্লভকে মারধরের অভিযোগ উঠল এবিভিপি সমর্থকদের বিরুদ্ধে।

Debanjan Ballav, দেবাঞ্জন বল্লভ, দেবাঞ্জন, babul supiyo, বাবুল সুপ্রিয়, বাবুল সুপ্রিয়ের খবর, babul supiyo news, বাবুল সুপ্রিয়কে হেনস্থা, babul supriyo, babul supriyo heckled, babul supriyo manhandled, babul supriyo news, babul supriyo heckled by tmc supporters, bjp, jadavpur university, kolkata, sfi, tmc, west bengal, বাবুল সুপ্রিয়কে চরম হেনস্থা, babul supiyo latest news, babul supriyo heckled , jadavpur university, যাদবপুর বিশ্ববিদ্যালয়, abvp, এবিভিপি
দেবাঞ্জন বল্লভ। ছবি: মনোতোষ পোদ্দার।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বাবুল সুপ্রিয়কে নিগ্রহের ঘটনায় নয়া মোড়। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুলকে নিগ্রহে অভিযুক্ত ছাত্র দেবাঞ্জন বল্লভকে মারধরের অভিযোগ উঠল এবিভিপি সমর্থকদের বিরুদ্ধে। বর্ধমানে দেবাঞ্জনের উপর কয়েকজন দুষ্কৃতী চড়াও হয়ে আক্রমণ করে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্তরা এবিভিপি সমর্থক বলে দাবি দেবাঞ্জনের। এ ঘটনায় বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছেন ওই পড়ুয়া।

সূত্রের খবর, মঙ্গলবার সন্ধ্যায় বান্ধবীকে সঙ্গে নিয়ে কলকাতায় যাওয়ার জন্য বর্ধমানের আলিশা বাসস্ট্যান্ডে বাস ধরতে এসেছিলেন দেবাঞ্জন। তাঁর অভিযোগ, সে সময়ই কয়েকজন যুবক তাঁর উপর হামলা চালায়।

আরও পড়ুন: ‘বাবুলের কাছে কোনও ক্ষমা চাইনি, না কখনও চাইব’

আরও পড়ুন: বৈশাখীকে ‘চরম হেনস্থা-গালিগালাজ’, কলেজে ধুন্ধুমার

উল্লেখ্য, যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বাবুল সুপ্রিয়ের চুলের মুঠি ধরে টানার অভিযোগ উঠেছে সংস্কৃত কলেজের ছাত্র দেবাঞ্জন বল্লভের বিরুদ্ধে। ক’দিন আগেই এক ভিডিও বার্তায় ছেলের এহেন ‘কাজে’র জন্য ক্ষমা চেয়েছিলেন দেবাঞ্জনের মা। ‘মাসিমা চিন্তা করবেন না’, এ ভাষাতেই ক্ষমাও করে দিয়েছিলেন বলে টুইট করে জানিয়েছিলেন স্বয়ং বাবুল। কিন্তু বাবুলকে নিগ্রহে অভিযুক্ত দেবাঞ্জন যে ক্ষমাপ্রার্থী নন, তা নিজে মুখেই সে কথা স্পষ্ট করেছেন তিনি। সংবাদমাধ্যমে ওই ছাত্রর সাফ কথা, ‘‘আমি কোনও ভুল করিনি’’। একইসঙ্গে বাবুল সুপ্রিয়ের বিরুদ্ধে সরব হয়ে দেবাঞ্জনের অভিযোগ, ‘‘উনিই আক্রমণ করেছিলেন, গালিগালাজ দিয়েছেন। আমি আত্মরক্ষার চেষ্টা করেছি মাত্র’’।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Babul supriyo heckled case at ju debanjan ballav allegedly beaten up by abvp