scorecardresearch

বড় খবর

বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে আজ ঘাটালে যাচ্ছেন মুখ্যমন্ত্রী

হাওড়া-হুগলির একাধিক ব্লকে বন্যা পরিস্থিতি তৈরি জন্য ডিভিসিকে দায়ী করেছেন তিনি।

গত সপ্তাহেও তিনি আমতায় বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে যান।

গতকালই বিশ্ব আদিবাসী দিবসের মঞ্চে ঘোষণা করেছিলেন। সেইমতো আজ, মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের ঘাটালে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই করতে পারেন প্রশাসনিক বৈঠক। সোমবার ঝাড়গ্রামে সরকারি অনুষ্ঠানে যান মমতা। রাতে ঝাড়গ্রাম রাজবাড়ির টুরিস্ট কমপ্লেক্সে ছিলেন তিনি।

নবান্ন সূত্রে খবর, মঙ্গলবার সকালে এখানে থেকেই হেলিকপ্টারে পাড়ি দেবেন ঘাটালে। আকাশপথে ঘুরে দেখবেন পরিস্থিতি। সূত্রের খবর, কপ্টার নামবে ঘাটালের বঙ্গবাসী কলেজের মাঠে। সেখান থেকে ২ নম্বর ওয়ার্ডে প্লাবিত এলাকা পরিদর্শন করবেন মুখ্যমন্ত্রী। বন্যাদুর্গতদের সঙ্গে কথাও বলবেন তিনি, এমনটাই সূত্রের খবর।

আরও পড়ুন ইচ্ছামতো জল ছাড়ছে ডিভিসি, দীর্ঘমেয়াদী সুরাহা চেয়ে মোদীকে চিঠি ‘ক্ষুব্ধ’ মমতার

গতকাল ঝাড়গ্রাম যাওয়ার পথে হেলিকপ্টার থেকে হাওড়ার উদয়নারায়ণপুরে বন্যা পরিস্থিতি দেখেন মুখ্যমন্ত্রী। আমতা, উদয়নারায়ণপুরের বন্যা কবলিত এলাকা তিনি ঘুরে দেখেন। গত সপ্তাহেও তিনি আমতায় বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে যান। কিন্তু পরিস্থিতি প্রতিকূল হওয়ায় আমতার পর আর এগোতে পারেনি মুখ্যমন্ত্রীর কনভয়।

হাওড়া-হুগলির একাধিক ব্লকে বন্যা পরিস্থিতি তৈরি জন্য ডিভিসিকে দায়ী করেছেন তিনি। আমতায় দাঁড়িয়ে এই অভিযোগ শোনা গিয়েছিল তাঁর গলায়।

ইন্ডিয়ানএক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bengal cm mamata banerjee to visit flood affected ghatal today