বড় খবর

বাংলায় করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্তার মৃত্যু: সূত্র

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল রাজ্য স্বাস্থ্য প্রশাসনের এক শীর্ষ আধিকারিকের। শনিবার রাত একটা নাগাদ বাইপাস সংলগ্ন সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

first corona deathh in west bengal

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল রাজ্য স্বাস্থ্য প্রশাসনের এক শীর্ষ আধিকারিকের। শনিবার রাত একটা নাগাদ বাইপাস সংলগ্ন সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

জানা গিয়েছে, গত ১৭ এপ্রিল কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে রাজ্য স্বাস্থ্য প্রশাসনের ওই শীর্ষ আধিকারিকের। বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বেশ কিছুদিন চিকিৎসা চলার পর তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। ফলে তাঁকে বাইপাস সংলগ্ন সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে ভেন্টিলেশন সহায়তায় ছিলেন তিনি। শনিবার গভীর রাতে মৃত্যু হয় বাংলার স্বাস্থ্য প্রশাসনের শীর্ষ আধিকারিকের।

আরও পড়ুন-    সাংবাদিক বৈঠক না করে লিখিত জবাব দিন, ফের পত্রাঘাত কেন্দ্রীয় দলের প্রধানের

করোনা চিকিৎসায় কয়েকটি হাসপাতালকে চিহ্নিত করেছে রাজ্য সরকার। চিকিৎসক, নার্স, স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্তরা করোনা মোকাবিলায় সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন হাসপাতালে বেশ কয়েক জন চিকিৎসক থেকে শুরু করে নার্স, স্বাস্থ্যকর্মীদের করোনায় পজেটিভ ধরা পড়েছে। তাঁরা চিকিৎসাধীন। বেশ কয়েকজন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী রয়েছেন কোয়ারেন্টিনে।আপাতত তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে।

পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ৪০০ পেরিয়েছে। শনিবার পর্যন্ত রাজ্যে ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪২৩ জন। শনিবার, স্বাস্থ্য দফতরের বুলেটিনে এ তথ্য়ই প্রকাশ করা হয়। অন্যদিকে, এ রাজ্যে এখনও পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন ১০৫ জন। বাংলায় করোনায় মৃতের সংখ্যা ছিল ১৮।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal health administration top official died coronavirus

Next Story
অনশনের হুঁশিয়ারি বাংলাদেশে আটক ভারতীয় ট্রাক চালকদেরtruck bangladesh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com