বড় খবর

দেবীপক্ষের সূচনায় প্রায় ৮০০ ছুঁইছুঁই সংক্রমণ! উদ্বেগের কারণ দক্ষিণবঙ্গ

Bengal Covid Daily Update: গত ২৪ ঘণ্টায় বাংলায় সংক্রমিত ৭৮৬ জন, মৃত ১৫। একদিনে সুস্থ হয়েছেন ৭৫৫ জন, সুস্থতার হার ৯৮.৩২%।

India recorded 23,529 new corona cases, 311 deaths on 30 september, 2021
রাজ্যে আবার ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ।

Bengal Covid Daily Update: দেবীপক্ষের শুভ সূচনাতেও করোনার দৈনিক সংক্রমণ এবং মৃত্যু থেকে নিস্তার নেই। রাজ্যে একধাক্কায় অনেকটা বেড়ে দৈনিক সংক্রমণ প্রায় ৮০০ ছুঁইছুঁই। গত ২৪ ঘণ্টায় বাংলায় সংক্রমিত ৭৮৬ জন, মৃত ১৫। একদিনে সুস্থ হয়েছেন ৭৫৫ জন, সুস্থতার হার ৯৮.৩২%। ৬ অক্টোবর পর্যন্ত রাজ্যে মোট সংক্রমিত এবং মৃত—১৫,৭৩,২৪৬ এবং ১৮,৮৬৩। রাজ্যে এখনও পর্যন্ত সক্রিয় সংক্রমণ ৭৫৯১।

এদিকে, সংক্রমণের নিরিখে নবান্নের উদ্বেগ ক্রমেই বাড়াচ্ছে দক্ষিণবঙ্গ। দৈনিক সংক্রমণের শীর্ষে কলকাতা, তারপরেই উত্তর ২৪ পরগনা এবং হাওড়া। এরপরেই রয়েছে হুগলী, দক্ষিণ ২৪ পরগনা  এবং নদিয়া। অর্থাৎ কলকাতা এবং তার পার্শ্ববর্তী জেলাগুলোকে ঘিরে করোনার বাড়ন্ত চিন্তায় রাখছে স্বাস্থ দফতরকে।   

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal sees around 800 daily cases ahead of durga puja festival state

Next Story
পুজোতেও ভাসবে দক্ষিণবঙ্গ? সাগরের নিম্নচাপে বৃষ্টির ইঙ্গিত হাওয়া অফিসেরdurga puja pandal 2021 west bengal will be no entry zone order by kolkata high court
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com