scorecardresearch

বড় খবর

বোধনকালে অনেক কমল দৈনিক সংক্রমণ, মৃত্যু! উদ্বেগের কারণ সেই কলকাতা

একদিনে সংক্রমিত ৬০৬ এবং মৃত্যু ৯ জনের। মোট সংক্রমিত ১৫,৭৬, ৯৪৩ এবং মৃত্যু ১৮, ৯১৪।

India reports 6,563 new cases 20 December 2021
দৈনিক সংক্রমণ ও মৃত্যু কমলেও কমছে না উদ্বেগ।

Bengal Covid Daily Update: একধাক্কায় অনেকটা কমল করোনার দৈনিক সংক্রমণ। একদিনে সংক্রমিত ৬০৬ এবং মৃত্যু ৯ জনের। মোট সংক্রমিত ১৫,৭৬, ৯৪৩ এবং মৃত্যু ১৮, ৯১৪। রাজ্যে সক্রিয় সংক্রমণ ৭৬৪৯, একদিনে সুস্থ হয়েছেন ৫৯৭ জন। করোনার সুস্থতার হার ৯৮.৩২%।

এদিকে দৈনিক সংক্রমণের বিচারে চিন্তার কারণ দক্ষিণবঙ্গ। শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগনা, হুগলি এবং নদিয়া। পঞ্চমীর দিনেও নিম্নমুখী ছিল দৈনিক সংক্রমণ।

গত ২৪ ঘণ্টায় রবিবার সামান্য কমেছিল করোনার দৈনিক সংক্রমণ-মৃত্যু। একদিনে সংক্রমিত ৭৪৬ এবং মৃত ১১। চতুর্থীর দিনে এই সংখ্যা ছিল ৭৭৬ এবং ১২। রাজ্যে এখনও পর্যন্ত সংক্রমিত ১৫,৭৬,৩৩৭ এবং মৃত ১৮,৯০৫। সক্রিয় সংক্রমণ ৭৬৪৯, একদিনে সুস্থ হয়ে বাড়ি গিয়েছেন ৭৩৪ জন। সুস্থতার হার ৯৮.৩২%।

দৈনিক সংক্রমণের নিরিখে নবান্নের গলার কাঁটা সেই দক্ষিণবঙ্গ। এবং সবচেয়ে বেশি ভাবাচ্ছে কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়ার সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় অর্থাৎ রবিবার কলকাতায় সংক্রমিত ১৬৬ জন। উত্তর ২৪ পরগনায় সংক্রমিত ১২৩ জন, হাওড়ায় সংক্রমিত ৫৯ জন আর দক্ষিণ ২৪ পরগনায় ৫৬ জন। পিছিয়ে নেই নদিয়া এবং হুগলি। এই দুই জেলায় ২৪ ঘণ্টায় সংক্রমিত ৫৮ এবং ৪১ জন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bengal sees less than 700 daily corona cases along death numbers state