scorecardresearch

বিকট শব্দে দোকানে বিস্ফোরণ, উড়ল ছাদ, তদন্তে পুলিশ

ফরেন্সিক দলের সদস্যরা দোকানটি থেকে নমুনা সংগ্রহ করেছেন।

বিকট শব্দে দোকানে বিস্ফোরণ, উড়ল ছাদ, তদন্তে পুলিশ
প্রতিকী ছবি।

বিকট শব্দে বিস্ফোরণ, মুহূর্তে হুলস্থূল পড়ে যায় চারিদিকে। বিস্ফোরণের জেরে ভদ্রেশ্বরের গৌরহাটির কাঠের জিনিসপত্র বিক্রির ওই দোকানের ছাদ উড়ে গিয়েছে। বিস্ফোরণের পরপরই কালো ধোঁয়ায় ঢেকে যায় চারিদিক। আতঙ্কে ঘর ছেড়ে রাস্তা নেমে পড়েন স্থানীয় বাসিন্দারা।

ভদ্রেশ্বরের গৌরহাটিতে একটি ফার্নিচারের দোকানে বিকট শব্দে বিস্ফোরণে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিস্ফোরণের জেরে দোকানটির অ্যাসবেস্টসের ছাদ পর্যন্ত উড়ে গিয়েছে। শুধু তাই নয়, দোকানের পাঁচিলে ফাটল ধরে গিয়েছে, ভেঙে পড়েছে কাচ। রবিবার রাতের এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিস্ফোরণের জেরে কালো ধোঁয়া ছড়িয়ে পড়ে চারিদিকে। অনেকে বারুদের গন্ধ পেয়েছেন বলেও জানিয়েছেন। এদিকে, এই ঘটনার পরপরই দ্রুত খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। খবর পেয়ে এলাকায় পৌঁছে যায় পুলিশও। রাতে এলাকাটি ঘিরে রেখেছিল পুলিশ। সোমবার সকালে সেখানে যান ফরেন্সিক দলের সদস্যরা। দোকানটি থেকে চলে নমুনা সংগ্রহের কাজ। যদিও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত তেমন সন্দেহজনক কিছু মেলেনি।

আরও পড়ুন- কেট গতিতে সম্পত্তি বেড়েছে কেষ্টর, সাতসকালে শিবশম্ভু রাইসমিলে CBI

এদিকে, প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ফার্নিচারের ওই দোকানটিতে অনেক পুরনো মেশিন বস্তায় ভরে রাখা ছিল। কোনওভাবে তার মধ্যেই কোনও একটির ব্যাটারি ফেটে এই বিস্ফোরণ হতে পারে। যদিও এব্যাপারে এখনই স্পষ্ট করে কিছু জানাননি পুলিশ আধিকারিকরা। ফরেসন্সিক দল দোকানটি থেকে নমুনা সংগ্রহ করেছে। সেগুলি পরীক্ষার পরেই ঠিক কি কারণে এই বিস্ফোরণ ঘটল তা জানা যাবে বলে জানিয়েছেন পুলিশকর্তারা। ঘটনার তদন্ত চলছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bhadreswar gourhati shop blast