বড় খবর

ফের বোমাবাজিতে উত্তপ্ত ভাটপাড়া, বিজেপি কর্মীর মৃত্যু ঘিরে অগ্নিগর্ভ এলাকা

Bhatpara BJP Clash: “প্রকাশ্যে গুন্ডাগিরি চলছে। বাংলার মানুষ আর বাঁচতে পারবে না”, দাবি অর্জুন সিংয়ের।

Bhatpara, BJP, Clash
বোমার আঘাতে নিহত বিজেপি কর্মী জয়প্রকাশ যাদব।

Bhatpara BJP Clash: ভোট মিটলেও অশান্তি থামছে না ভাটপাড়ায়। শুক্রবার রাতের পর রবিবারও বোমাবাজিতে উত্তপ্ত হল এলাকা। মৃত্যু হল এক বিজেপি কর্মীর। ঘটনার জেরে অগ্নিগর্ভ এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে যান সাংসদ অর্জুন সিং। বোমাবাজির ঘটনায় বিজেপি-তৃণমূল রাজনৈতিক তরজায় জড়িয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম জয়প্রকাশ যাদব। এলাকায় বিজেপি কর্মী হিসাবেই তিনি পরিচিত ছিলেন। এদিন দুপুরে স্থানীয় মুক্তারপুর শ্মশানঘাট এলাকায় কয়েক জন দুষ্কৃতী জয়প্রকাশকে লক্ষ্য় করে বোমা ছোঁড়ে বলে অভিযোগ। বোমার আঘাতে বিজেপি কর্মীর মাথার খুলি উড়ে যায় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। তাঁর মাও সেইসময় ছিলেন সঙ্গে। তিনি গুরুতর জখম হন। দুজনকে হাসপাতালে নিয়ে গেলে জয়প্রকাশকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। তাঁর মা হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন Sitalkuchi Firing: সেই বুথের ভিতরেও চলেছে গুলি! ব্ল্যাকবোর্ড বহন করছে ক্ষতচিহ্ন, দাবি CID-র

এই ঘটনার খবর পেয়ে সেখানে যান অর্জুন সিং। তিনি দুষ্কৃতীদের নাম ধরে বলেন, “টুনটুন, চন্দন সিং ও লালন সিং বোমা মেরেছে। প্রকাশ্যে গুন্ডাগিরি চলছে। বাংলার মানুষ আর বাঁচতে পারবে না।” তিনি এই ঘটনায় রাজ্যপালকে অভিযোগ জানিয়েছেন বলে দাবি করেছেন।

আরও পড়ুন ‘বাংলায় এখন একটাই শিল্প- বোমাশিল্প’, বিজেপি দফতরের সামনে মিলল ৫৪টি তাজা বোম!

পাল্টা নৈহাটির তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক বলেছেন, “বারাকপুরে তো তৃণমূল জিতেছে, সেখানে তো কিছু হয়নি। কিন্তু বিজেপি ভাটপাড়ায় জিতেছে বলে ওখানে রোজ অশান্তি হচ্ছে। অর্জুন সিংয়ের মস্তানি বেশিদিন চলবে না। শান্তি ফেরাতে প্রশাসনকে ব্যবস্থা নিতে বলেছি।” উল্লেখ্য, গত শুক্রবার রাতে জগদ্দল এলাকায় ব্যাপক বোমাবাজি হয়। বেশ কিছু বাড়ি ভাঙচুরও হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bhatpara bjp workers killed by bomb arjun singh alleges tmc behind it

Next Story
West Bengal Weather Forecast, 6th June 2021: স্বস্তি দিয়ে বাংলায় বর্ষার প্রবেশ, কবে থেকে বৃষ্টিপাত?Monsoon, IMD, rainfall, Kerala coast, South-West Wind
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com