ফের শুটআউট ভাটপাড়ায়, গুলি করে খুন যুবককে

পরপর খুন, ভাটপাড়ার আইনশৃঙ্খলার পরিস্থিতি নিয়ে বড়সড় প্রশ্ন উঠে গিয়েছে।

Bhatpara shootout, youth died
ভাটপাড়ায় ফের খুন।

ফের শুটআউট ভাটপাড়ায়। আবারও গুলি করে খুন। ভাটপাড়ায় একের পর খুনের ঘটনায় ফের একবার ওই এলাকার আইনশৃঙ্খলার পরিস্থিতি নিয়ে বড়সড় প্রশ্ন উঠে গিয়েছে। পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। এলাকায় পুলিশি টহলদারি আরও বাড়ানোর দাবি উঠেছে।

জানা গিয়েছে, শনিবার রাতে ভাটপাড়ার ২২ নং ওয়ার্ডে জগদ্দল রেলগেটের কাছে কয়েকজন যুবক বসে মদ্যপান করছিল। শান্তিনিবাস পল্লি এলাকায় ঠিক সেই সময়ে ওই মদের আসরে গিয়ে যোগ দেয় স্থানীয় বাসিন্দা রোহিত।

কিছুক্ষণের মধ্যেই সেখান থেকে গুলির শব্দ শোনা যায়। গুলি লাগে রোহিতের। এরপর কোনও মতে রক্তাক্ত অবস্থাতেই বাড়িতে ফেরে ওই যুবক। পরিবারের সদস্যরা তড়িঘড়ি রোহিতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু হয়েছে রোহিতের।

আরও পড়ুন- কীর্তিময়ীর পাশে কীর্তিবান, দুঃস্থ অ্যাথলিটের ‘চোখের জল’ মুছলেন শিক্ষক

ভাটপাড়ায় পরপর খুন নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। শনিবার সকালেই ভাটপাড়ার ১২ নং ওয়ার্ডে গুলি করে খুন করা হয় এক ইমারতী সামগ্রীর ব্যবসায়ীকে। অজ্ঞাতপরিচয় কয়েকজন দুষ্কৃতী ব্যবসায়ী সালামউদ্দিন আনসারিকে লক্ষ্য করে গুলি চালায়। পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে ইমারতী সামগ্রীর ব্যবসায়ী সালামউদ্দিনের মাথায় গুলি করে দুষ্কৃতী। হাসপাতালে নিয়ে গেলে ব্যবায়ীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

সকালে ১২ নং ওয়ার্ডে খুনের পর রাতে ২২ নং ওয়ার্ডে ফের খুন। ভাটপাড়া পুর এলাকায় আইনশৃঙ্খলার পরিস্থিতি নিয়ে রীতিমতো বড়সড় প্রশ্ন উঠে গিয়েছে। রোহিত নামে এই যুবককে কে গুলি করল তা এখনও জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bhatpara shootout youth died

Next Story
কীর্তিময়ীর পাশে কীর্তিবান, দুঃস্থ অ্যাথলিটের ‘চোখের জল’ মুছলেন শিক্ষক