scorecardresearch

বড় খবর

মুখ্যমন্ত্রীর পাড়ায় দম্পতির নৃশংস খুন! ‘দোষীদের দ্রুত গ্রেফতার করুন’, কমিশনারকে ফোন মমতার

গুজরাটি দম্পতির খুনের ঘটনায় এবার কড়া পদক্ষেপের নির্দেশ মমতার।

Nabanna was shaking in storm, says CM Mamata Banerjee
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের দিনই তাঁর পাড়ায় ঘটে গিয়েছে নৃশংস হত্যাকাণ্ড। ভবানীপুরের হরিশ মুখার্জি স্ট্রিটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে জোড়া খুনের ঘটনায় আতঙ্ক নেমেছে এলাকায়। এত কড়া নিরাপত্তায় মোড়া এলাকায় কী ভাবে দম্পতিকে খুন করা হল তা নিয়ে ধন্দে পুলিশ। গুজরাটি দম্পতির খুনের ঘটনায় এবার কড়া পদক্ষেপের নির্দেশ মমতার।

সোমবার উত্তরবঙ্গ থেকেই ফোনে কলকাতা পুলিশের কমিশনার বিনীত গোয়েলকে মুখ্যমন্ত্রীর নির্দেশ, “যত দ্রুত সম্ভব দোষীদের গ্রেফতার করতে হবে।” সোমবার ঘটনাস্থলে নিজে যান বিনীত গোয়েল। মুখ্যমন্ত্রীর পাড়ার মতো এত বড় ভিভিআইপি জোনে দম্পতির খুন নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। কলকাতার মেয়র ফিরহাজ হাকিমও যান ঘটনাস্থলে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

Mamata Banerjee, Kolkata Police, Bhawanipore double murder, Kolkata news, mamata banerjee news, bangla news, bengali news
ভবানীপুরে গুজরাটি দম্পতির খুনের ঘটনায় চাঞ্চল্য

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত দম্পতি অশোক শাহ ও রেশমি শাহ। হরিশ মুখার্জি রোডের ওই ফ্ল্যাটে ছোট মেয়েকে সঙ্গে নিয়ে থাকতেন ওই দম্পতি। তাঁদের তিন মেয়ে। ব্যবসায়ী অশোক শাহের দুই মেয়ের আগেই বিয়ে হয়ে গিয়েছে। ছোট মেয়ে ও স্ত্রী রেশমিকে নিয়ে থাকতেন অশোক শাহ। এদিন সন্ধেয় তাঁদের ছোট মেয়ে বাড়ির বাইরে ছিলেন। তিনি বাড়ি ফিরে বাবা ও মাকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন।

Mamata Banerjee, Kolkata Police, Bhawanipore double murder, Kolkata news, mamata banerjee news, bangla news, bengali news
কলকাতা পুলিশের কমিশনার বিনীত গোয়েল সোমবার রাতেই যান ঘটনাস্থলে

আরও পড়ুন খাস কলকাতায় নৃশংস হত্যাকাণ্ড, মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে ফ্ল্যাটে মিলল রক্তাক্ত দম্পতির দেহ

মৃতদেহ দুটিতে আঘাতের চিহ্ন রয়েছে। খুন বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। এই ঘটনার তদন্তে আনা হয় স্নিফার ডগ। তদন্তে নামেন লালবাজারের হোমিসাইড শাখার অফিসাররাও। এলাকার সব সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। লুঠের উদ্দেশ্যেই এই নৃশংস হত্যাকাণ্ড বলে মনে করছে পুলিশ। তবে এই হত্যাকাণ্ডের পিছনে আরও কোনও কারণ রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bhawanipore double murder arrest culprits immediately cm mamata banerjee to kp commissioner