scorecardresearch

বড় খবর

বীরভূমে দুষ্কৃতী দৌরাত্ম্য, রাস্তায় ঘিরে ধরে পেট্রল পাম্প মালিককে গুলিতে ঝাঁঝরা

এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে আততায়ীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

Texas school shooting updates
প্রতীকী ছবি

বীরভূমে পেট্রল পাম্পের মালিককে নৃশংসভাবে হত্যা। রাতের অন্ধকারে মোটরবাইক ঘিরে ধরে ব্যবসায়ীকে গুলিতে ঝাঁঝরা করে দিল দুষ্কৃতীরা। সোমবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বীরভূমের সাঁইথিয়ায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ব্যবসায়ীর।

জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর নাম কমলকান্তি দে ওরফে রাজু। পেট্রল পাম্প ছাড়াও বালির ব্যবসা ছিল তাঁর। সোমবার রাত ১১টা নাগাদ পাম্প থেকে কাজকর্ম সেরে মোটরবাইকে বাড়ি ফিরছিলেন তিনি। সাঁইথিয়ার সারদা মোড় এলাকায় কয়েকজন দুষ্কৃতী তাঁর বাইক আটকায়। তার পর ঘিরে ধরে চলে এলোপাথাড়ি গুলিবর্ষণ। কয়েক সেকেন্ডের ব্যবধানে পর পর গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় রাজুকে।

পালানোর চেষ্টা করেও বিফল হন ওই ব্যবসায়ী। পিঠে টারটি বুলেট বিঁধে যায়। গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এলাকাবাসী গুলির আওয়াজ পেয়ে বেরিয়ে আসছে পালিয়ে যায় আততায়ীরা। রক্তাক্ত অবস্থায় এর পর ব্যবসায়ীকে সাঁইথিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখআনে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন ২২ বছরের প্রেমিকাকে ফাঁকি দিয়ে ছাদনাতলায় প্রেমিক, শেষে বিশ্বাস ভঙ্গের অভিযোগে শ্রীঘরে ঠাঁই

মৃতের পরিবারের অভিযোগ, ব্যবসা সংক্রান্ত ঝামেলা এবং পুরনো শত্রুতার জেরেই ব্যবসায়ীকে খুন করা হয়েছে। পুলিশের কাছে খুনের অভিযোগ দায়ের করেছে পরিবার। তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে আততায়ীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Birbhum business man shot dead by goons