প্রয়াত অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি মণ্ডল

মৃত্যুকালে তিনি রেখে গেলেন এক কন্যা সন্তান ও স্বামীকে।

By:
Edited By: Pallabi Dey Kolkata  Updated: January 24, 2020, 11:31:34 AM

প্রয়াত হলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি মন্ডল। ক্যান্সারে আক্রান্ত ছবি দীর্ঘদিন রোগশয্যায় ছিলেন। শুক্রবার সকাল সাড়ে ছ’টা নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তিনি রেখে গেলেন এক কন্যা সন্তান ও স্বামীকে। উল্লেখ্য, ২০১৯ সালে মাতৃহারা হয়েছিলেন অনুব্রত মণ্ডল।

এদিকে, বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলকে নিয়ে একটি অশালীন ভিডিও পোস্ট করায় বৃহস্পতিবার এক নাবালক-সহ দুই যুবককে গ্রেফতার করেছে বীরভূম থানার পুলিশ। জানা গিয়েছেন গতকালই বোলপুর আদালতে ধৃতদের তোলা হয় এবং নয় দিনের পুলিশি হেফাজত দেয় বিচারক। অভিযুক্ত নাবালককে শুক্রবার জুভেনাইল আদালতে হাজির করানো হবে বলে পুলিশ সূত্রের খবর।

ঠিক কী ঘটেছে?

সূত্রের খবর, পাঁশকুড়া থানার বাসিন্দা তথা উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী অনুব্রতের পরিবারকে উদ্দেশে কটূক্তি করে সোশাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করে। সেই ভিডিও শেয়ার করেন আলিপুরদুয়ার এবং রায়গঞ্জের বাসিন্দা সুকান্ত বর্মণ এবং অরূপ সরকার। তিন দিন আগেই তৃণমূলের আইটি সেলের পক্ষ থেকে তিন জনের নামে অভিযোগ দায়ের করা হয় বলে খবর। এরপরই অরূপ ও সুকান্তকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার গ্রেফতার করা হয় নাবালককে।

জানা গিয়েছে, সম্প্রতি স্মার্টফোন কিনেছে পাঁশকুড়ার উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। ছেলেটির বাবা পেশায় দিনমজুর। ভিডিও বানানো তাঁর একধরনের নেশা, প্রতিবেশীসূত্রে এমনটাই খবর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Birbhum tmc president anubrata mondals wife chabi mandal died

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X