scorecardresearch

বড় খবর

জাঙ্গিপাড়ায় কিশোরীকে ধর্ষণ করে খুন? উত্তর অধরা, নির্যাতিতার পরিবারের সঙ্গে সাক্ষাৎ BJP প্রতিনিধিদের

মৃত নাবালিকার সাইকেলের খোঁজে রবিবার সকাল থেকে ড্রোন উড়িয়ে চলে তল্লাশি।

জাঙ্গিপাড়ায় কিশোরীকে ধর্ষণ করে খুন? উত্তর অধরা, নির্যাতিতার পরিবারের সঙ্গে সাক্ষাৎ BJP প্রতিনিধিদের
নাবালিকার রহস্যমৃত্যু ঘিরে আজও উত্তপ্ত জাঙ্গিপাড়া।

শনিবারের পর রবিবারও উত্তপ্ত হুগলির জাঙ্গিপাড়া। মৃত কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে বাধা কংগ্রেসের প্রতিনিধি দলকে। কংগ্রেস নেতাদের তেড়ে গেলেন গ্রামবাসীরা। যদিও এরপরেই প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নেতৃত্বে জাঙ্গিপাড়ায় পৌঁছয় বিজেপি প্রতিনিধি দল। গ্রামবাসীদের সঙ্গে কথা বিজেপি নেতৃত্বের। নির্যাতিতার পরিবারের পাশে থাকার আশ্বাস গেরুয়া দলের। তিন দিন নিখোঁজ থাকার পর শনিবার পুকুরে মেলে নিখোঁজ কিশোরীর মৃতদেহ। নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ পরিবারের। তা নিয়েই উত্তপ্ত হুগলির এই এলাকা।

উল্লেখ্য, বিজয়া দশমীর দিন বাড়ি থেকে সইকেল নিয়ে বেড়িয়ে নিখোঁজ হয়ে যায় ওই কিশোরী। তারপর থেকে তার আর কোনও খোঁজ মেলেনি। এরপর শনিবার একটি পুকুর থেকে ওই কিশেরীর মৃতদেহ উদ্ধার হয়। যদিও তার সাইকেলটির খোঁজ মেলেনি। ক্ষোভে ফেটে পড়ে গোটা গ্রাম। কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগ তোলে পরিবার। এদিকে, কিশোরী নিখোঁজ হওয়ার পরেই থানায় গিয়েছিলেন তার পরিবারের সদস্যরা। অভিযোগ, পুলিশ সেই সময়ে অভিযোগ নিতেই চায়নি।

পুলিশের ভূমিকায় শুরু থেকেই অত্যন্ত ক্ষুব্ধ কিশোরীর পরিবার। আগুনে ঘৃতাহুতি পড়ে নাবালিকার দেহ উদ্ধারের পর। শনিবার কিশোরীর দেহ পুকুর থেকে মিললেও তার সাইকেলটির খোঁজ মেলেনি। পুলিশ কুকুর এনে ঘটনার তদন্তের দাবিতে সোচ্চার হন গ্রামাবাসীরা। শনিবার সন্ধে থেকে ওই এলাকায় পুলিশ কুকুর এনে কিশোরীর সাইকেলের খোঁজে তল্লাশি শুরু হয়। শনিবার কিশোরীর সাইকেলটি উদ্ধার করা যায়নি। এরপর রবিবার সকালে ড্রোন উড়িয়েও সাইকেলের খোঁজে তল্লাশি চালায় পুলিশ।

আরও পড়ুন- আজ কোজাগরী লক্ষ্মীপুজো, ‘আগুন’ বাজারেও ধনদেবীর আরাধনায় ফাঁক রাখছেন না কেউই

এদিকে, রবিবার সকালে কংগ্রেসের একটি প্রতিনিধি দল জাঙ্গিপাড়ায় যায়। তবে কংগ্রেস নেতাদের গ্রামে ঢুকতে বাধা দেন স্থানীয়রা। কিশোরীর মৃত্যু নিয়ে তাঁরা রাজনীতি চান না বলে জানান। গ্রামবাসীদের প্রবল বাধা পেয়ে শেষমেশ ফিরে যেতে বাধ্য হন কংগ্রসে নেতৃত্ব। পুলিশও কংগ্রেসের প্রতিনিধি দলকে ফিরে যেতে অনুরোধ করে। বাধ্য হয়েই ফিরে যান কংগ্রেস নেতারা। তবে গ্রামে যেতে সক্ষম হয়েছেন বিজেপি প্রতিনিধি দলের সদস্যরা।

বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নেতৃত্বে এদিন জাঙ্গিপাড়ায় গিয়েছিল বিজেপির একটি প্রতিনিধি দল। নির্যাতিতার পরিবারের সদস্যদের সঙ্গে দেখাও করেছেন তাঁরা। নির্যাতিতার পরিবারকে সবরকম আইনি সাহায্য দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছে বিজেপি নেতৃত্ব। দোষীদের ফাঁসির দাবিতে সরব হয়েছে গোটা জাঙ্গিপাড়া।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp delegates are meet victims girls family at jangipara499686