scorecardresearch

বড় খবর

‘চার্জশিটে ভুল তথ্য লিখতে এজেন্সিগুলিকে চাপ বিজেপির’, ভয়ঙ্কর অভিযোগ কুণালের

বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে শোরগোল ফেলে দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক।

‘চার্জশিটে ভুল তথ্য লিখতে এজেন্সিগুলিকে চাপ বিজেপির’, ভয়ঙ্কর অভিযোগ কুণালের

ফের কুণাল ঘোষের নিশানায় বিজেপি। এবার কেন্দ্রীয় এজেন্সিগুলির উপর চাপ সৃষ্টির অভিযোগ তুললেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। ‘চার্জশিটে ভুল তথ্য লিখতে কেন্দ্রীয় এজেন্সিগুলিকে চাপ দিচ্ছে বিজেপি’। চাঞ্চল্যকর টুইট করে শোরগোল ফেলে দিয়েছেন কুণাল ঘোষ। ‘সত্যকে ঢাকার জন্য আর কত মিথ্যাচার এরা করবে।’ কুণাল ঘোষের তীব্র সমালোচনা করে পাল্টা সরব বিজেপি নেতা রাহুল সিনহা।

রাজ্যে একাধিক কেলেঙ্কারির তদন্ত করছে কেন্দ্রীয় সংস্থা ইডি ও সিবিআই। দুই কেন্দ্রীয় সংস্থা ইতিমধ্যেই কয়েকটি চার্জশিটও পেশ করেছে। সেই চার্জশিটে এরাজ্যের শাসকদলের একাধিক নেতার নাম রয়েছে। কেন্দ্রীয় সংস্থাগুলির তদন্তে শাসকদলের একের পর এক নেতার নাম উঠে আসার বিষয়টি নিয়ে সোচ্চার হয়েছে বিরোধীরা।

তৃণমূলকে ল্যাজেগোবরে ফেলতে ফি দিন রাস্তায় নেমে প্রতিবাদ-বিক্ষোভ দেখাচ্ছে বাম, বিজেপি, কংগ্রেস। শহর থেকে জেলা ইস্যু ধরে ধরে শাসকদলকে বেকায়দায় ফেলতে চেষ্টা খামতি রাখছে না বিরোধীর। পাল্টা বিরোধীদের বিরুদ্ধেও চক্রান্ত তত্ত্ব খাড়া করে ময়দানে নামছে শাসকদলও। সব মিলিয়ে পঞ্চায়েত ভোটের আগে সরগরম রয়েছে রাজ্য রাজনীতির আঙিনা।

আরও পড়ুন- রসগোল্লা সৃষ্টির ইতিহাস জানাতে বেনজির উদ্যোগ, মহানন্দে সামিল খুদে পড়ুয়ার দল

যদিও কেন্দ্রীয় সংস্থাগুলির চার্জশিট তৈরির পিছনেও অভিসন্ধি রয়েছে বলে মনে করেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। টুইটে তিনি লিখেছেন, ”চার্জশিটে ভুল তথ্য লিখতে এজেন্সিগুলিকে চাপ দিচ্ছে বিজেপি। যাতে তারা সস্তার রাজনীতির জন্য অপপ্রচার করে যেতে পারে। চার্জশিট অভিযোগের প্রমাণ নয়। এটা শুধুই এজেন্সির তরফে তাদের বক্তব্য। বিজেপি সেটাকেই অপব্যবহারের চেষ্টা করছে।”

আরও পড়ুন- ভোটের এখনও ঢের দেরি, তার আগেই পঞ্চায়েত দখলের হুমকি তৃণমূল বিধায়কের

এদিকে কুণাল ঘোষের এই অভিযোগের পাল্টা জবাব দিয়েছে বিজেপিও। বিজেপি নেতা রাহুল সিনহা শাসাকদলকেই কাঠগড়ায় তুলে এদিন বলেন, ”সত্যকে ঢাকার জন্য আর কত মিথ্যাচার এরা করবে। লোকে টাকার পহাড় দেখে নিয়েছে। চাকরি বিক্রি লোকেরা দেখে নিয়েছে। সর্বক্ষেত্রে কাটমানি নিয়েছে। আর প্রভাবিত করার কী আছে? আর নতুন করে চার্জশিটেরও কী আছে। যে চার্জশিট তৃণমূল জনগণের সামনে উপস্থাপিত করেছে তারপর আর এজেন্সির চার্জশিটের মূল্যই নেই। এজেন্সির চার্জশিট নিয়ে জনগণকে ভুল বোঝনোর কোনও বিষয়ই নেই। কোর্টের মামলা কোর্টে চলছে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp is pressurising agencies to write false info in chargesheets says kunal ghosh