scorecardresearch

বড় খবর

মুখ্যমন্ত্রীর সঙ্গে টাকার পাহাড়ের ছবি দিয়ে পোস্টার! গ্রেফতার বিজেপি নেতা

মুখ্যমন্ত্রীকে অসম্মান করার অভিযোগে বেহালা থানার পুলিশ বিজেপি নেতাকে গ্রেফতার করেছে।

Mamata Banerjee,TMC,BJP,partha chatterjee,খবর,news,মমতা বন্দ্যোপাধ্যায়,mamata banerjee,বিজেপি,Arpita Mukherjee,মমতা বন্দ্যোপাধ্যায়,তৃণমূল,বিজেপি,পার্থ চট্টোপাধ্যায়,গ্রেফতার,খবর
মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারির পরই ছবি-বিতর্কে এক বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ।

তাঁর ছবি দিয়ে অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার টাকার পাহাড়ের জুড়ে অপপ্রচার চালানো হচ্ছে। সোমবারই এমন অভিযোগ তুলে রুদ্রমূর্তি ধরেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর গায়ে কালি ছেটানোর চেষ্টা করছে সিপিএম-বিজেপি। সেদিন তিনি হুঙ্কার দেন, রাজনীতিতে না থাকলে এজন্য জিভ টেনে ছিঁড়ে দিতে পারতেন। এবার মুখ্যমন্ত্রীর মন্তব্যের পরই ছবি-বিতর্কে এক বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ।

জানা গিয়েছে, অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়ার টাকার ছবির সঙ্গে মুখ্যমন্ত্রীর ছবি লাগিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে অসম্মান করার অভিযোগ উঠেছে ওই বিজেপি নেতার বিরুদ্ধে। দক্ষিণ কলকাতা জেলা বিজেপির সম্পাদক কাজল ভৌমিককে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। বেহালা থানায় অভিযোগ দায়ের হয়। এর পরই পোস্টার বিতর্কে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, সোমবার নজরুল মঞ্চে বঙ্গভূষণ সম্মান প্রদান অনুষ্ঠানে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতার নিয়ে ফোঁস করে ওঠেন মুখ্যমন্ত্রী। বলেন, “অপরাধ করলে, অন্যায় করলে আমি আমার দলের ছেলেদেরও রেয়াত করি না। গ্রেফতার করিয়েছি, মন্ত্রী-বিধায়কদেরও ছাড়িনি। কিন্তু আমার ছবি দিয়ে কালি লাগানোর চেষ্টা করলে আলকাতরা আমার হাতেও আছে।”

এর পর তিনি বলেছিলেন, “অন্যায়কে আমি সাপোর্ট করি না। অন্যায়কে সাপোর্ট করা আমার জীবনের নেশাও নয়, পেশাও নয়। জেনেশুনে আমি কোনও দিন কাউকে অন্যায় করতে দিইনি। আমি চাই সত্যটা সামনে আসুক। সত্য প্রমাণ হলে যাবজ্জীবন কারাদণ্ড দিন। আমার কোনও আপত্তি নেই। আমার ছবির সঙ্গে টাকার পাহাড়ের ছবি দিয়ে কুৎসা রটাচ্ছ বিরোধীরা। কয়েকটা রাজনৈতিক দলের আচরণে আমি সত্যিই খুব দুঃখিত। আমি পুজোয় যাই। অর্গানাইজাররা আগে থেকে যদি কাউকে ডেকে রাখে। তাতে আমি কী করতে পারি। তার মানে আমি পুজোর প্যান্ডেলে যাব না? যদি কেউ চোর-ডাকাত হয় তৃণমূল রেয়াত করবে না। কিন্তু অযথা আমার গায়ে কালি ছেটানো হলে আমি ছেড়ে কথা বলব না। আমার হাতেও আলকাতরা আছে।”

আরও পড়ুন ‘দিদিমণি বিপদে পড়ে একজনকে চিনছেন না’, অর্পিতা ইস্যুতে মমতাকে বিঁধলেন শুভেন্দু

মমতা এদিন সাফ জানিয়ে দেন, “কেউ যদি মনে করে আমার সম্মান নষ্ট করবেন তা হলে মনে রাখবেন, আমি যেটা করিনি, সেটা করিনি। মিডিয়া ট্রায়ালের নামে বাড়াবাড়ি করছেন তাঁদের বলব দয়া করে আগুন নিয়ে খেলবেন না। যে অন্যায় করেছে তাঁকে নিয়ে যা খুশি বলুন, কিন্তু আমি যেটা করিনি সেটা নিয়ে আমাকে জড়াবেন না। চিফ জাস্টিসও বলেছেন, মিডিয়া ট্রায়ালের কথা।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader arrested over sharing poster of mamata banerjee with cash seized from arpitas flat