বড় খবর

ভবানী ভবনে হাজিরা এড়ালেন অর্জুন সিং, ভার্চুয়াল জেরায় ইচ্ছুক বিজেপি সাংসদ

আর্থিক দুর্নীতির অভিযোগে তাঁকে নোটিস পাঠিয়ে তলব করে রাজ্য পুলিশের গোয়েন্দা দফতর।

বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং

করোনা পরিস্থিতির জন্য সিআইডি হাজিরা এড়ালেন বিজেপি সাংসদ অর্জুন সিং। আর্থিক দুর্নীতির অভিযোগে তাঁকে নোটিস পাঠিয়ে তলব করে রাজ্য পুলিশের গোয়েন্দা দফতর। আজ, মঙ্গলবার তাঁর হাজির হওয়ার কথা ছিল। কিন্তু সোমবারই তিনি তদন্তকারী অফিসারকে জানিয়ে দিয়েছেন, করোনা পরিস্থিতির জন্য ভবানী ভবনে যেতে পারবেন না তিনি। ভার্চুয়াল জেরায় তিনি অংশগ্রহণ করতে ইচ্ছুক।

উল্লেখ্য, সাড়ে ৪ কোটির আর্থিক দুর্নীতির অভিযোগে বিজেপি নেতা অর্জুন সিংকে তলব করে সিআইডি। জগদ্দলের বাড়িতে গিয়ে গোয়েন্দারা নোটিস দেন তাঁর ভাইপো সৌরভ সিংহকে। আজ, ২৫ মে সকাল ১১টায় ভবানী ভবনে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে।

নারদ তদন্তে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-এর হাতে তৃণমূলের নেতা-মন্ত্রী-সহ ৪ জনের গ্রেফতার নিয়ে উত্তাল হয়েছে রাজ্য রাজনীতি। এই প্রেক্ষাপটে অর্জুনকে সিআইডির তলব তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

অর্জুনের বিরুদ্ধে ঠিক কী অভিযোগ?

ভাটপাড়ায় একটি নিকাশি নালা নির্মাণের জন্য টেন্ডার ডাকা হলেও তা দেওয়া হয় অর্জুন ঘনিষ্ঠ এক ব্যক্তিকে। নির্মাণে সাড়ে ৪ কোটি টাকা খরচ দেখানো হলেও ওই নালা নির্মাণই হয়নি।

২০২০ সালে দায়ের হওয়া ওই মামলায় অর্জুনের বিরুদ্ধেও অভিযোগ রয়েছে, নোটিসে এমনটাই বলা হয়েছে। ওই মামলা সম্পর্কিত অনেক তথ্য রয়েছে তদন্তকারী সংস্থার হাতে এমনটাও দাবি। মামলায় সম্পত্তির অপব্যবহার, বিশ্বাসভঙ্গ, প্রতারণা-সহ একাধিক অভিযোগ রয়েছে।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp mp arjun singh refuse to come at bhawani bhavan told cid

Next Story
ইয়াস প্রভাবে ফুঁসছে সাগর, চন্দ্রগ্রহণ-পূর্ণিমার জেরে আরও জোরালো জোয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com