scorecardresearch

বড় খবর

‘CBI-কে বিশ্বাস করে ন্যায় পাইনি’, অবস্থানে অনড় থেকে ফের সরব দিলীপ

সিবিআই নিয়ে আবারও বিস্ফোরক মন্তব্য বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের।

‘CBI-কে বিশ্বাস করে ন্যায় পাইনি’, অবস্থানে অনড় থেকে ফের সরব দিলীপ
আবারও দিলীপ ঘোষের নিশানায় সিবিআই।

সিবিআই নিয়ে নিজের আগের মন্তব্যেই অনড় রইলেন দিলীপ ঘোষ। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে আজ ফের একবার বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। ‘সিবিআই কার, তাতে আমার কিছু যায়, আসে না। সিবিআইকে বিশ্বাস করে ন্যায় পাইনি।” নিজের আগের মন্তব্যেই অনড় থেকে প্রধানমন্ত্রীর অধীনস্থ একটি সংস্থার বিরুদ্ধে আরও একবার বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের উপর আস্থা হারিয়েছেন দিলীপ ঘোষ? সিবিআই সম্পর্কে তাঁর পরপর বেশ কিছু মন্তব্য বিতর্ক তুঙ্গে তুলেছে। রবিবার কেন্দ্রীয় সরকারের একটি অনুষ্ঠানে যোগ দিয়েও সিবিআই সম্পর্কে তাঁর বেশ কিছু কথায় বিতর্ক তৈরি হয়েছিল। আজও আগের মন্তব্যেই অনড় রইলেন দিলীপ। তিনি বলেন, ”সিবিআই কার, তাতে আমার কিছু যায় আসে না। বিজেপির ৬০ জন কর্মীর হত্যা, ক’জনকে সাজা দিয়েছে সিবিআই? সিবিআইকে বিশ্বাস করে ন্যায় পাইনি।”

আরও পড়ুন- নারকেলডাঙায় প্রোমোটিং-বিবাদে অন্তঃসত্ত্বার পেটে লাথি, কাঠগড়ায় TMC বিধায়ক পরেশ পাল

এর আগে রবিবারও সিবিআই নিয়ে বেশ কিছু মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছিলেন দিলীপ ঘোষ। এমনকী বাংলায় সিবিআইয়ের সঙ্গে ‘সেটিং’ তত্ত্বও খাড়া করেছিলেন দিলীপ। তিনি বলেছিলেন, ”গত কয়েক বছর ধরে বাংলায় সিবিআইয়ের সঙ্গে সেটিং করা হয়েছিল। অর্থমন্ত্রক বুঝতে পেরে ইডিকে পাঠিয়েছে। যাঁরা সেটিং করেছেন তাঁরা এখন বলছেন ইডি কেন? কারণ, এই কুকুরটা পোষ মানবে না, কামড়াবে। তবে অসুখ অনুযায়ী ওষুধ কম হয়ে যাচ্ছে।”

যদিও দিলীপ ঘোষের সিবিআই নিয়ে এই মন্তব্যে উল্টে তাঁকেই নিশানা করেছে তৃণমূল। দিলীপ ঘোষ শুভেন্দুর বিরুদ্ধে চক্রান্ত শুরু করে দিয়েছেন বলে পাল্টা অভিযোগ তোলেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। রবিবার দিলীপের সিবিআই নিয়ে মন্তব্যের প্রেক্ষিতে কুণাল ঘোষ বলেছিলেন, ”এটা কি শুভেন্দুকে অ্যারেস্ট করানোর কৌশলী বিবিৃতি? সিবিআই ও ইডি দু’টিই কেন্দ্রীয় সরকারের। উনি কি প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছেন? উনি কি অমিত শাহকে গিয়ে বলেছেন? দিলীপ ঘোষের কথায় সিবিআইয়ের সম্মানহানি হচ্ছে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp mp dilip ghosh again slams cbi