scorecardresearch

বড় খবর

পঞ্চায়েতে সাফল্যের খোঁজে বিজেপি, তৃণমূলকে ঠেকাতে আজ কী বার্তা দেবেন নাড্ডা?

ঝটিকা সফরে রাজ্যে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

পঞ্চায়েতে সাফল্যের খোঁজে বিজেপি, তৃণমূলকে ঠেকাতে আজ কী বার্তা দেবেন নাড্ডা?
জেপি নাড্ডা

ঝটিকা সফরে রাজ্যে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আজ নদিয়ার বেথুয়াডাহরিতে প্রকাশ্য সভা নাড্ডার। মায়াপুরের ইস্কন মন্দিরে পুজো দেওয়ার পরেই প্রকাশ্য সভা। পঞ্চায়েত নির্বাচনের আগে দলের বুথস্তরের সংগঠন কতটা চাঙ্গা হয়েছে তা নিয়ে দলের রাজ্য নেতৃত্বের সঙ্গে আলাদা করে কথা হবে বিজেপির সর্বভারতীয় সভাপতির। এছাড়াও বেথুয়াডহরির সভা থেকে দলের নেতা-কর্মীদের পঞ্চায়েত নির্বাচনের আগে নাড্ডা কী বার্তা দেন নজর থাকবে সেদিকেও।

কয়েক মাসের মধ্যেই রাজ্যে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন। পঞ্চায়েত ভোটের আগে দলের তৃণমূল-স্তরের সংগঠনকে চাঙ্গা করতে চেষ্টায় খামতি রাখছে না গেরুয়া শিবির। তবে এক্ষেত্রে বিস্তর ফাঁকফোঁকর এখনও রয়ে গিয়েছে বলে বিজেপি সূত্রের খবর। এমনকী দলের রাজ্য নেতৃত্বের মধ্যেও বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে মতানৈক্য প্রায়ই চোখে পড়ছে। জেলার নেতাদেরও রাজ্য নেতৃত্বের প্রতি ক্ষোভ রয়েছে। পঞ্চায়েত নির্বাচনের ঠিক আগে দলের এই ক্ষোভ-বিক্ষোভ সামাল দেওয়ায় নাড্ডার এবারের বঙ্গ সফরের অন্যতম উদ্দেশ্য।

আরও পড়ুন- ‘ঝাঁটা, হাতা, খুন্তি, বঁটি নিয়ে বেরোন’, ‘গা গরম করা’ হুঙ্কার লকেটের

বিজেপি সূত্রে জানা গিয়েছে, আজ নদিয়া জেলায় দলের নেতৃত্বের সঙ্গেও আলাদা করে বৈঠকের সম্ভাবনা রয়েছে নাড্ডার। এছাড়াও সভার ফাঁকেই নাড্ডার সঙ্গে আলাদা করে কথা হতে পারে দলের রাজ্য নেতাদেরও। দলের সর্বভারতীয় সভাপতি হিসেবে দিন কয়েক আগেই নাড্ডার মেয়াদ বৃদ্ধি ঘটিয়েছেন মোদী-শাহরা।

সেই উপলক্ষে নিউটাউনের হোটেলে জেপি নাড্ডাকে এদিন সংবর্ধনা দিয়েছেন দলের রাজ্য নেতারা। বিজেপি সূত্রে জানা গিয়েছে, এদিন মায়াপুরের ইস্কন মন্দিরে পুজো দেবেন নাড্ডা। এরপর বেথুয়াডহরির সভায় বক্তব্য রাখার পরে বিজেপির নেতৃত্বদের সঙ্গেও তাঁর আলাদা করে কথা হবে। আজ সন্ধেতেই কলকাতা থেকে বারানসীর উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা রয়েছে জেপি নাড্ডার।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp president jp nadda west bengal visit updates