অনুমতি নেই, বিজেপির রথের চাকা আটকাতে চায় প্রশাসন

দিলীপের দাবি, নির্দিষ্ট সময়ের অনেক আগে থেকেই অনুমতির জন্য প্রশাসনের সমস্ত স্তরে আবেদন করা হয়েছিল। অথচ একেবারে শেষ মুহূর্তে এসে প্রশাসন বলছে অনুমতি দেওয়া যাবে না।

By: Kolkata  Dec 6, 2018, 11:30:17 AM

বিজেপির রথযাত্রার অনুমতি দিল না প্রশাসন। কলকাতা হাইকোর্টে কোচবিহারের পুলিশ সুপারের জমা দেওয়া রিপোর্টে এমনটাই জানানো হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার পর এই মামলার ফের শুনানি। উল্লেখ্য, আগামিকাল অর্থাৎ ৭ ডিসেম্বর কোচবিহার থেকেই প্রথম রথযাত্রা সূচনা হওয়ার কথা। তবে প্রশাসন অনুমতি না দিলেও ‘নিজেদের দায়িত্বে’ রথযাত্রা তথা গণতন্ত্র বাঁচাও যাত্রা করবে বিজেপি, এমনই দাবি দিলীপ ঘোষের।

প্রশাসনের এমন সিদ্ধান্তে ক্ষোভে ফেটে পড়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূল শাসিত পশ্চিমবঙ্গ সরকারের এমন পদক্ষেপকে রাজনৈতিক ভাবে উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছেন তিনি। দিলীপের আরও দাবি, নির্দিষ্ট সময়ের অনেক আগে থেকেই অনুমতির জন্য প্রশাসনের সমস্ত স্তরে আবেদন করা হয়েছিল। অথচ একেবারে শেষ মুহূর্তে এসে প্রশাসন বলছে অনুমতি দেওয়া যাবে না।

সবিস্তারে আসছে…

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest West-bengal News in Bengali.


Title: BJP's Rath Yatra: অনুমতি নেই, বিজেপির রথের চাকা আটকাতে চায় প্রশাসন

Advertisement