scorecardresearch

বড় খবর

২১-এর ‘শহিদ দিবসের’ ভিডিও নিয়ে ভয়ঙ্কর অভিযোগ, বেনজির কটাক্ষ সুকান্তর

২১ জুলাইয়ের ‘শহিদ সভা’-র আগে তৃণমূলের প্রকাশিত ভিডিও-কে কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।

sukanta slams mamata on her cabinet reshuffle & new distrit announcement
মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ সুকান্তর।

এবার ২১ জুলাইয়ের ‘শহিদ সভা’-র আগে তৃণমূলের প্রকাশিত ভিডিও-কে বেনজির কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। তাঁর দাবি, ‘শহিদ দিবসের’ ভিডিও-য় উলুবেড়িয়ার ‘দাঙ্গাকারীদের’ ছবির ব্যবহার হয়েছে। এমনকী ২১ জুলাইয়ের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই বলেও দাবি করেছেন সুকান্ত।

করোনার জেরে এর আগে পরপর দু’বছর প্রকাশ্যে ‘শহিদ দিবসের’ সভা করেনি তৃণমূল। ভার্চুয়ালি শহিদ দিবস পালন করেছে রাজ্যের শাসকদল। তবে এবার মহা সমারোহে ২১ জুলাই ‘শহিদ দিবস’ পালনের তোড়জোড় পুরোদমে শুরু করে দিয়েছে রাজ্যের শাসকদল। ফেসবুক, টুইটার-সহ সোশ্যাল মিডিয়ায় চলছে জোরদার ক্যাম্পেনিং।

জেলায়-জেলায় ‘শহিদ দিবস’-এর সভার সমর্থনে চলছে জোড়াফুলের রঙিন প্রচার। দলের সাংসদ-বিধায়কদের পাশাপাশি জোড়াফুলের বড়-ছোট-মাঝারি নেতারাও পালা করে হাজির থাকছেন সেই প্রচার কর্মসূচিগুলিতে। ২১ জুলাই কলকাতায় ‘শহিদ দিবস’-এর সভাস্থল কানায়-কানায় পূর্ণ করার চেষ্টায় কোনও খামতি রাখতে নারাজ শাসক তৃণমূল।

আরও পড়ুন- শিয়ালদহ-সেক্টর ফাইভ মেট্রোর উদ্বোধনে তুঙ্গে তরজা, মমতার নামই নেই আমন্ত্রণপত্রে

২১ জুলাইয়ে তৃণমূলের ‘শহিদ দিবস’-এর সভার সমর্থনে একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় জোরদার প্রচার শুরু করেছে তৃণমূল। সেই ভিডিও নিয়েই এবার কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। টুইটে একটি ভিডিও পোস্ট করে সুকান্ত লিখেছেন, ”শহিদ দিবসের ভিডিও-য় উলুবেড়িয়ার দাঙ্গাকারীদের ছবি – ভাবা যায়? কি বার্তা দিতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়? ২১শে জুলাই এর ঘটনায় মারল সিপিএম, মরলো কংগ্রেস, শহিদ দিবস নাকি তৃণমূলের? মিথ্যার আশ্রয় নিয়ে শেষ পর্যন্ত সাম্প্রদায়িক হিংসাকে ২১শে জুলাই বলে চালানো হচ্ছে। আর কতো নীচে নামবেন?” বিজেপি রাজ্য সভাপতির এই কটাক্ষ সম্পর্কে তৃণমূল নেতৃত্বের সঙ্গে যোগাযোগের চেষ্টা হয়েছিল, তবে তাঁদের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp sukanta majumdar criticise tmc mamata banerjee regarding 21 july video