বিজেপি নেতা দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুরের অভিযোগ

West Bengal BJP State President Dilip Ghosh: স্থানীয় তৃণমূল কংগ্রেস সাংসদ দিব্যেন্দু অধিকারী এবং পুলিশ অফিসারদের সামনেই এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন রাজ্য বিজেপি-র সভাপতি।

By: Kolkata  Updated: September 17, 2018, 7:11:01 PM

West Bengal BJP Chief Dilip Ghosh:  পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি-র সভাপতি পূর্ব মেদিনীপুরের এক সভায় যাওয়ার সময়ে তাঁর গাড়িতে হামলা হয় বলে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে। ১০-১২টি গাড়ি নিয়ে তিনি সোমবার সকালে সভা করতে যান। দিলীপ ঘোষ দাবি করেছেন, পূর্ব মেদিনীপুরের কাঁথিতে তাঁর ওপর এই হামলার ঘটনায় তৃণমূল কংগ্রেসের হাত রয়েছে বলে অভিযোগ করেন। শাসক দলের তরফে অবশ্য এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

পুলিশ অবশ্য জানিয়েছে, যে দুষ্কৃতীরা এ ঘটনা ঘটিয়েছে, তাদের এখনও চিহ্নিত করা যায়নি।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ‘‘কাঁথি সেন্ট্রাল বাস টার্মিনাসে আয়োজিত দলীয় এক সভায় যাওয়ার সময়ে দিলীপ ঘোষকে কালো পতাকা দেখানো হয়। তাঁর গাড়ির কাচও ভেঙে দেওয়া হয়েছে।’’ তবে তিনি এও জানিয়েছেন, এ ঘটনার জেরে সময়মতো সভায় পৌঁছতে অসুবিধে হয়নি তাঁর। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

পুলিশ আধিকারিক আরও জানিয়েছেন, এলাকায় ব্যাপক সংখ্যায় পুলিশ মোতায়েন করা হয়, দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশিও চালাচ্ছেন তাঁরা।

রাজ্য বিজেপি-র সভাপতি জানিয়েছেন, হামলার ঘটনায় তাঁদের দলের তিন কর্মী আহত হয়েছেন। ‘‘টিএমসি-র কর্মীরা আমার গাড়ির কাচ ভেঙে দেয় এবং ১৫টি মোটরবাইকের ক্ষতি করে। ওই মোটরবাইকগুলি আমার সঙ্গেই যাচ্ছিল। এই হামলায় আমাদের তিনজন কর্মী মারাত্ম জখম হয়েছেন।’’

দিলীপ ঘোষ বলেছেন, এর আগেও তিনি একইরকম হামলার শিকার হয়েছেন। তিনি বলেন, ‘‘আমরা এর জন্য প্রস্তুত আছি। আমরা জানি বিজেপিকে ঠেকাতে ওরা যে কোনও কিছু করবে। বাংলায় আমরা এ রকম পরিস্থিরিই মুখোমুখি হচ্ছি।’’

স্থানীয় তৃণমূল কংগ্রেস সাংসদ দিব্যেন্দু অধিকারী এবং পুলিশ অফিসারদের সামনেই এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন রাজ্য বিজেপি-র সভাপতি।

এ অভিযোগ অবশ্য সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন তৃণমূল সাংসদ। দিব্যেন্দু অধিকারী জানিয়েছেন, ঘটনার সময়ে তিনি ধারে কাছেও ছিলেন না।

দিব্যেন্দু অধিকারী বলেছেন, ‘‘ওই এলাকা দিয়ে যাওয়ার সময়ে আমি জানতে পারি যে দিলীপ ঘোষকে তাঁর নিজের দলের লোকেরাই কালো পতাকা দেখিয়েছে। ওঁর ওপর হামলা গেরুয়া পার্টির আভ্যন্তরীণ বিবাদের জেরেই ঘটেছে।’’

সাংসদ জানিয়েছেন, তৃণমূল কংগ্রেস রাজ্যের কোথাও বিজেপি-কে সভা করতে বাধা দিচ্ছে না। ‘‘বিজেপি সভাপতির এই অভিযোগ অত্যন্ত দুর্ভাগ্যজনক’’, মন্তব্য করেছেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bjp west bengal chief dilip ghosh attacked alleged by tmc supporters

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X