scorecardresearch

বড় খবর

ময়নায় বিজেপি কর্মী খুনে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

ইতিমধ্যেই দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে আরও কারও যোগ আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

Bjp worker murdered at east midnapur's moyna, wife and his brother arrested
বিজেপি কর্মী খুনে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে। ছবি: কৌশিক দাস।

পূর্ব মেদিনীপুরের ময়নায় বিজেপিকর্মীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে। মৃতের স্ত্রী ও ভাইয়ের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে মনে করছে পুলিশ। সেই সম্পর্কে ‘কাঁটা’ হতেই বিজেপিকর্মীকে খুন করা হয়ে থাকতে পারে বলে অনুমান পুলিশের। রাজনৈতিক কারণে নয়, পারাবারিক এই বিবাদের জেরেই বিজেপিকর্মীকে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। ইতিমধ্যেই নিহত বিজেপিকর্মীর স্ত্রী ও ভাইকে পুলিশ গ্রেফতার করেছে।

উল্লেখ্য, বুধবার পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা গ্রামে বিজেপি কর্মী কৃষ্ণ প্রসাদ পাত্রের মৃতদেহ উদ্ধার হয়। ময়নার চাঁদিবেনিয়ার বাসিন্দা কৃষ্ণকে খুন করা হয়েছে বলে অভিযোগ ওঠে। বিজেপির সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত থাকার জন্যই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা কৃষ্ণকে খুন করেছে বলে অভিযোগ তোলে পদ্ম শিবির। যদিও গেরুয়া শিবিরের তোলা সেই অভিযোগ আগেই অস্বীকার করেছে এলাকার তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন- ২৩ থেকে বেড়ে ভবিষ্যতে বাংলায় সর্বাধিক জেলার সংখ্যায় কত? জানালেন মমতা

এদিকে, ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। দফায়-দফায় জিজ্ঞাসাবাদের পর নিহত কৃষ্ণ প্রসাদ পাত্রের স্ত্রী ও ভাইকে পুলিশ গ্রেফতার করেছে। নিহতের ভাইয়ের সঙ্গে তাঁর স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে মনে করছে পুলিশ। প্রাথমিক তদন্তেও এই বিষয়টিই সামনে এসেছে বলে দাবি করেছে পুলিশ। দু’জনকেই গ্রেফতার করা হয়েছে।

ধৃতদের দফায়-দফায় জেরা করছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আরও কারও যোগ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হবে বলে পুলিশ জানিয়েছে। তবে কৃষ্ণ প্রসাদ পাত্র খুনে রাজনীতির যোগ নেই বলেই প্রায় নিশ্চিত পুলিশ। পারিবরিক কলহের জেরেই ওই ব্যক্তিকে খুন হতে হয়েছে বলে অনুমান পুলিশের।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp worker murdered at east midnapurs moyna wife and his brother arrested