বড় খবর

এবার মালদহে গঙ্গায় ভেসে উঠল জোড়া দেহ, UP-Bihar যোগ খতিয়ে দেখছে পুলিশ

Covid Deadbody at River Update: জানা গিয়েছে, এই দেহ স্থানীয় নয়। অনুমান, মৃতদেহগুলি বেশ পুরনো। দেহ সৎকারের ব্যবস্থা করা হয়েছে।

প্রতীকী ছবি

Covid Body in Ganga: বিহার-উত্তর প্রদেশের স্মৃতি উসকে এবার মালদহের গঙ্গায় মৃতদেহ। প্লাস্টিক মোড়া এই জোড়া দেহ দেখে মানিকচকে চাঞ্চল্য। এই দেহ করোনায় মৃতদের কিনা খতিয়ে দেখছে জেলা পুলিশ। পাশাপাশি বিহার বা উত্তরপ্রদেশ থেকে এই দেহ ভেসে এসেছে কিনা, তাও খতিয়ে দেখা হবে।

এদিকে, স্থানীয়দের থেকে খবর পেয়ে শুক্রবার সকালে দেহ উদ্ধারে আসেন পুলিশ এবং মানিকচক ব্লক প্রশাসনের কর্তারা। জানা গিয়েছে, এই দেহ স্থানীয় নয়। অনুমান, মৃতদেহগুলি বেশ পুরনো। দেহ সৎকারের ব্যবস্থা করা হয়েছে।

জানা গিয়েছে, গঙ্গার ধারেই মাটিতে পুঁতে ফেলা হবে দেহগুলি। বিষয়টি নিয়ে মানিকচকের বিডিও জয় আহমেদ বলেছেন, ‘খবর পেয়ে পুলিশ-প্রশাসন ঘটনাস্থলে গিয়েছে। ভেসে আসা দেহ সৎকারের ব্যাপারে রাজ্য সরকারের যে নির্দেশিকা রয়েছে, তা কার্যকর হবে। দেহ ২টি নদী থেকে উদ্ধার করে উপযুক্ত সম্মানে সৎকারের ব্যবস্থা করা হবে।’

অপরদিকে, মৃতদেহ ভেসে ওঠায় এক বাসিন্দা বলেছেন, ‘গঙ্গায় প্লাস্টিকে মোড়া সামগ্রী ভাসতে দেখছি গত ২-৩ দিন ধরে। কমলা প্লাস্টিকে মোড়া থলি দিন দুয়েক আগে এলাকার ঘাটে ভেসে আসে। প্রথম নজরে আসেনি। শুক্রবার এই প্লাস্টিকে মোড়া থলিতে দেহ দেখা যায়।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bodies floated in ganges of bengal locals sends sos to authority

Next Story
Yaas-এ ঠিক কতটা বিপর্যস্ত বাংলা? ঘুরে দেখতে দল পাঠাচ্ছেন অমিত শাহCyclone Yaas digha, yaas
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com